ধানক্ষেতে নারীর বস্তাবন্দি লাশ, স্বামী যা বলল

ইমান২৪.কম: বরিশালের গৌরনদী উপজেলার একটি ধানক্ষেত থেকে সাতদিন আগে নিখোঁজ এক নারীর বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার বেলা ১১টার দিকে উপজেলার বাটাজোর ইউনিয়নের হরহর গ্রামের ধানক্ষেত থেকে লাশটি উদ্ধার হয় বলে গৌরনদী থানার ওসি আফজাল হোসেন জানান্।

নিহত নাজনীন আক্তার বগুড়ার সদর উপজেলার সাবগ্রাম এলাকার আব্দুল লতিফ প্রমাণিকের মেয়ে এবং সৈয়েদ আহাম্মেদ কলেজের একাদশ শ্রেণীর ছাত্রী ছিলেন। এ ঘটনায় তার স্বামী সাকিব হোসেন হাওলাদারকে আটক করা হয়েছে। ওসি বলেন, এক বছর আগে ফেইসবুকের মাধ্যমে নাজনীনের সঙ্গে বগুড়া জাহাঙ্গীরাবাদ সেনানিবাসের পরিচ্ছন্নতা কর্মী সাকিব হোসেন হাওলাদারের পরিচয় হয়।

ছয় মাস আগে তারা বিয়ে করেন। সাকিবের বাড়ি বরিশালের বাবুগঞ্জ উপজেলায় হলেও গৌরনদীর বাটাজোরে একটি বাড়িতে পরিবার নিয়ে ভাড়া থাকতেন। “গত ২৪ মে স্ত্রীকে নিয়ে গৌরনদীতে বেড়াতে আসেন সাকিব। এরপর থেকেই নিঁখোজ ছিলেন নাজনীন।

এ ঘটনায় ২৬ মে বগুড়া থানায় একটি সাধারণ ডায়েরি করে নাজনীনের পরিবার। পরদিন বগুড়া থেকে সাকিবকে আটক করে পুলিশ।” জিজ্ঞাসাবাদে স্ত্রীকে হত্যার পর গুমের কথা স্বীকার করে সাকিব। পরে পুলিশ অভিযান চালিয়ে নাজনীনের লাশ উদ্ধার করে বলে জানান ওসি আফজাল।

সাকিবের বরাতে তিনি বলেন, নিজেকে ধর্নাঢ্য পরিবারের সন্তান পরিচয় দিয়ে নাজনীনকে বিয়ে করে সাকিব। কিন্তু নাজনীন শ্বশুর বাড়িতে গিয়ে দেখতে পান সাকিব দরিদ্র পরিবারে সন্তান। তার বাবা ভ্যান চালক।

ফেসবুকে লাইক দিন