হুমকি-ধামকি দেওয়া হচ্ছে, আমার কিছু হলে ওরা দায়ী থাকবে: ছাত্রলীগ থেকে পদত্যাগের পর মুহিউদ্দিন

ইমান২৪.কম: ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরকে কেন্দ্র করে দেশের আলেম ওলামাদের উপর হামলা, নির্যাতন ও হত্যার প্রতিবাদে সিলেট মহানগর ছাত্রলীগের পদ থেকে পদত্যাগ করেছেন মুহিউদ্দিন নামে এক ছাত্রলীগ নেতা।

তিনি সোমবার (২৯ মার্চ) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভে এসে সন্ধ্যায় তার স্বীয় পদ থেকে পতদ্যাগের ঘোষণা দেন। এরপর থেকেই একটি মহল প্রকাশ্যে হুমকি ধামকি দিয়ে যাচ্ছে বলে জানান মুহিউদ্দিন।

মুহিউদ্দিন বলেন, ইতিমধ্যে আপনারা দেখেছেন ফোন করে আমাকে ও আলিম উলামাদেরকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। সেই ভিডিও আমি প্রকাশ করেছি, যে ভিডিও মিলিয়েনের বেশি লোক দেখেছেন সবাই ধিক্কার জানাচ্ছেন সেইসব ভাষার বিরুদ্ধে। আমাকে ফেসবুকে-মোবাইলে নানা ধরনের হুমকি দিয়ে যাচ্ছে আমি নিরাপত্তা হীনতায় ভুগছি।

তিনি আরো বলেন, আমার কিছু হলে এই হুমকি যারা হুমকি দিয়েছে তারা দ্বায়ি থাকবে। আপনারা আমার ফেসবুক আইডি ভিজিট করলেই দেখতে পারবেন কি পরিমাণ কি করছে ওরা। আমার ঈমান এত দুর্বল নয় যে এইসব তেলাপুকাদের হুমকি ধামকিতে থমকে যাব বা থেমে যাব।

মুহিউদ্দিন বলেন, অন্যায়ের বিরুদ্ধে আমার কথা বলা কেউ থামিয়ে দিতে পারবেনা। তবে ভয় লাগে আমার অজান্তে গোপনে যদি তারা কিছু করে বসে। আমার ঈমানি শক্তি আছেই বলে ফেসবুক লাইভের মাধ্যমে প্রকাশে ওদেরকে ত্যাগ করেছি।

আমি দেশবাসিকে অনুরোধ করব আমার ফেসবুক আইডি আপনারা ভিজিট করে দেখবেন আমাকে একটি মহল কতটুকু হুমকি ধামকি দিয়ে যাচ্ছে। আমার আইডি লিংক আপনারা ভিজিট করে দেখুন। মুহিউদ্দিন এর ফেসবুক আইডি>> Muhi Uddin

ফেসবুকে লাইক দিন