বিভিন্ন দেশে বিজয়ী হাফেজগণ বাংলাদেশের গৌরব বাড়াচ্ছে: ধর্মমন্ত্রী

ইমান২৪.কম: আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতায় বিভিন্ন দেশে বিজয়ী বাংলাদেশি হাফেজগণ বাংলাদেশের মর্যাদা সমুন্নত করছে বলে মন্তব্য করেছেন ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান এমপি।

আজ বুধবার বিকেলে ধর্ম মন্ত্রণালয়ের উদ্যোগে আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে দেয়া ভাষণে তিনি এ মন্তব্য করেন। ভাষণে প্রতিমন্ত্রী আরো বলেন, ‘এসব হাফেজ, তাদের শিক্ষক এবং অভিভাবকদের আমরা অভিনন্দন জানাই।’

এসময় তিনি ধর্ম মন্ত্রণালয়ের উদ্যোগে আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতার সাফল্য কামনা করেন। অনুষ্ঠানটি ওআইসি ইয়ুথ ক্যাপিটাল, পররাষ্ট্র মন্ত্রণালয় ও ইসলামিক কো-অপারেশন ইয়ুথ ফোরামের সহায়তায় এবং ধর্ম মন্ত্রণালয়, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় ও ইসলামিক ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান এমপি।

অনুষ্ঠানে ধর্ম মন্ত্রণালয়ের সচিব মো. নূরুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল, আইসিওয়াইএফের প্রেসিডেন্ট তাহা আয়হা,

পররাষ্ট্র মন্ত্রণালয়ের সচিব মাসুদ বিন মোমেন, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মো. আখতার হোসেন, ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক মো. মুশফিকুর রহমান এবং ইসলামিক ফাউন্ডেশনের বোর্ড অব গভর্নরসের অন্যতম সদস্য ড. মাওলানা কাফিল উদ্দিন সরকার প্রমুখ।

ফেসবুকে লাইক দিন