কাদের মির্জাকে পাগলা গারদে পাঠাতে বললেন আওয়ামী লীগ নেতারা

ইমান২৪.কম: ফেনীর দাগনভূঞা চাঁদপুর এলাকয় সড়ক অবরোধ করে আলোচিত বসুরহাট পৌর মেয়র আবদুল কাদের মীর্জার বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ করছে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনগুলো।

সোমবার (২২ফেব্রুয়ারি) বিকাল ৩টা থেকে শুরু হয় প্রতিবাদ সমাবেশটি। প্রতিবাদ সমাবেশের আয়োজক দাগনভূঞা উপজেলা আওয়ামী লীগ হলেও পুরো জেলা থেকে প্রায় দেড় শতাধিক বাসে করে নেতাকর্মী আসতে দেখা গেছে।

সড়কের প্রায় দুই কিলোমিটার জুড়ে নেতাকর্মীরা রাস্তায় বসে পড়ে এবং কাদের মির্জার বিরুদ্ধে শ্লোগান দিতে থাকে। সমাবেশে বক্তারা বলেন, মাদকাসক্ত আবদুল কাদের মীর্জা সড়ক যোগাযোগ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের, ফেনীর সাংসদ নিজাম উদ্দিন হাজারীসহ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের বিরুদ্ধে কুৎসা রটাচ্ছে।

আওয়ামী লীগ সরকারের উন্নয়নের বিরুদ্ধে অপপ্রচার করছে। তার অপরাজনীতির কারণে নোয়াখালী- ফেনী অঞ্চল আজ অশান্ত। এই অপরাজনীতির কারণে প্রাণ হারাতে হয়েছে তরুণ সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কের।

ফেনীর আওয়ামী লীগ নেতারা বলেন, নোয়াখালীর প্রশাসনের সর্বোচ্চ পর্যায় থেকে শুরু করে নোয়াখালী জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও উপজেলা প্রশাসনের কাছে জোরালো দাবী জানাচ্ছি এ তথাকথিত ভন্ড, মতলববাজ,

চাঁদাবাজের কোন আদেশ, কোন নির্দেশনা না শুনে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের সাথে সাথে তাকে দ্রুত গ্রেফতার করে পাবনা মানসিক হাসপাতালে অথবা যেকোন উন্নতমানের মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে প্রেরণ করা হোক।

ফেসবুকে লাইক দিন