কোমর পরিমান পানিতে জুমার নামাজ আদায় করছেন মুসল্লিরা

ইমান২৪.কম: ঘূর্ণিঝড় ইয়াসের প্রভাবে সৃষ্ট বৃষ্টি ও অস্বাভাবিক জোয়ারে বাঁধ ভেঙে সাতক্ষীরার শ্যামনগর, আশাশুনি, কালীগঞ্জ ও দেবহাটা উপজেলার শতাধিক গ্রাম প্লাবিত হয়েছে। এতে দুই লক্ষাধিক মানুষ পানিবন্দী হয়ে পড়েছে।

আজ সোস্যাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল হয়েছে। সেখানে দেখা যায়, মসজিদে কোমর পরিমান পানির ভিতর জুমার নামাজ আদায় করছেন মুসল্লিরা। এই ছবিটি সবাই সেয়ার করতেছে যার কারনে ফেসবুকে ছবিটি ভাইরাল হয়ে যায়। এই ছবিতে কমেন্ট করেন রহমত মির্জা, তিনি বলেন, ইহুদীরা খিষ্টানরা দেখো আমাদের মুসলিমদের ইমানের কত জোর। এছাড়াও অনেকে এই ভাইদের জন্য দোয়া করে কমেন্ট করেন।

আরো পড়ুন>> ইসলামের সেবায় সরকারের বহুমুখী কর্মকাণ্ডের কথা তুলে ধরে ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার আলেমদের গ্রেফতার করেনি, জঙ্গিবাদী-সন্ত্রাসীদের গ্রেফতার করেছে।

গতকাল বৃহস্পতিবার (২৭ মে) দুপুরে রাজধানীর বায়তুল মোকাররমে ইসলামিক ফাউন্ডেশন মিলনায়তনে ‘ধর্মের নামে অরাজকতা, তথাকথিত ধর্মীয় নেতাদের ধর্মহীনতা এবং শান্তির ধর্ম ইসলাম’ শীর্ষক আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ধর্ম প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার আলেমদের গ্রেফতার করেনি, জঙ্গিবাদী-সন্ত্রাসীদের গ্রেফতার করেছে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী এবং বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে যারা অপরাজনৈতিক চিন্তা থেকে অঘটন ঘটানোর অপতৎপরতায় লিপ্ত জঙ্গিবাদী-সন্ত্রাসীদের গ্রেফতার করেছে।

এরাই আমরা আলেমদেরকে গ্রেফতার করেছি এই কথা বিভিন্ন আঙ্গিকে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়ানোর চেষ্টা করে। আমি মনে করি, তারা বাঙালি জাতি, ইসলাম এবং দেশের শত্রু।

ফেসবুকে লাইক দিন