দু’জন ইসরাইলী সেনাকে জখম করে ফিলিস্তিনি তরুণের শাহাদাত বরণ

ইমান২৪.কম: ইহুদিবাদী সন্ত্রাসীদের অবৈধ রাষ্ট্র ইসরাইলের ২ সন্ত্রাসী সেনাকে জখম করার পর গুলিবিদ্ধ হয়ে এক ফিলিস্তিনি তরুণের শাহাদাত বরণ করেছেন।

সোমবার (২৪ মে) দখলকৃত জেরুসালেমের ফ্রেঞ্চ পার্বত্য অঞ্চলে এই ঘটনা ঘটে। জানা যায়, সন্ত্রাসী সেনাদের গুলিতে শাহাদাত বরণ করার আগে ওই ফিলিস্তিনি তরুণ ছুরি দিয়ে ইহুদিবাদী ইসরাইলের ২ জন সন্ত্রাসী সেনার উপর দুঃসাহসিক হামলা চালায় এবং দু’জনের মধ্যে একজনকে গুরুতরভাবে আহত করতে সক্ষম হয়।

হিব্রু মিডিয়া ব্যতীত অন্যান্য মিডিয়াগুলো দু’জন ইহুদিবাদী ইসরাইলীর খুব ভালোভাবেই জখম হওয়ার কথা প্রকাশ করে এবং তাদের মধ্যে একজনকে ইসরাইলের সেনা সদস্য হিসাবে উপস্থাপন করে। দুঃসাহসিক ছুরি হামলার পর গুলিবিদ্ধ হয়ে শাহাদাত বরণ করা তরুণটির ব্যাপারে প্রকাশিত তথ্য থেকে জানা যায়, তার নাম জাদুল্লাহ আব্দুর রউফ।

তার বয়স ১৭ বছর এবং তিনি দখলকৃত ফিলিস্তিনের পূর্ব জেরুসালেমের বাসিন্দা। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ভিডিও ফুটেজে দেখা যায়, ঘটনাস্থলে একজন ফিলিস্তিনি তরুণের নিথর দেহ মাটিতে লুটিয়ে পড়ে আছে। ইহুদিবাদী ইসরাইলের পুলিশ জায়গাটি ঘিরে রেখেছে। অ্যাম্বুলেন্স সদস্যরা জখমী সেনাদের সাহায্য করা শুরু করেছে এবং ঘটনাস্থল থেকে তাদের সরিয়ে নিচ্ছে।

ফেসবুকে লাইক দিন