‘ফিলিস্তিনি নারীকে ধর্ষণ করেছি’ বলা সেই ইসরায়েলি সৈন্য নিহত

ইমান২৪.কম: কয়েকদিন ধরে চলা সহিংসতায় ফিলিস্তিনে বর্বর হত্যাকাণ্ড চালাচ্ছে দখলদার ইসরায়েল। জবাবে পাল্টা প্রতিরোধ গড়ে তুলেছে হামাসও। হামাসের প্রতিরোধের মুখে এ অবধি এক সেনাসহ ১০ ইসরায়েলি নাগরিক নিহত হয়েছে।

জানা গেছে, ইসরায়েলি প্রতিরক্ষা বাহিনীর (আইডিএফ) নিহত ওই সৈন্য এর আগে সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টে একজন ফিলিস্তিনি নারীকে ধর্ষণের বিষয়ে গর্ববোধ করেছিল।

তুর্কি গণমাধ্যম ডেইলি সাবাহ জানিয়েছে, গত বুধবার গাজা উপত্যকার কাছে এক অ্যান্টি-ট্যাঙ্ক ক্ষেপণাস্ত্র হামলায় ওমর তাবিব (২১) নামে এক ইসরায়েলি সৈন্য নিহত হয়।

দিও দখলদার ইসরায়েলি কর্তৃপক্ষ হামাসকে ওই হামলার জন্য দায়ী করেছে যাতে তাবিব নিহত হয় এবং আরও একজন সৈন্য গুরুতর আহত হয়। আরেকজন অফিসারও হালকা আঘাতপ্রাপ্ত হন।

আইডিএফ তাবিবের মৃত্যুসংবাদ প্রচারের পর নেটিজেনরা তার সম্পর্কে ইন্টারনেটে অনুসন্ধান শুরু করে। আর তখনই তাবিবের টুইটার একাউন্ট ঘেটে জঘন্য এক তথ্য পাওয়া যায়।

২০১৯ সালের আগস্টের ৮ তারিখে এক টুইটে তাবিব নিজেই গর্ব করে বলেন, আমি এক ফিলস্তিনি নারীকে ধর্ষণ করেছি। তাবিব এবং অন্য ইসরাইলি সেনাদের মাদকাসক্ত এবং শিশু হত্যাকারী বলে জনৈক ফিলিস্তিনপন্থী টুইটার ব্যবহারকারী আক্রমণাত্মক পোস্ট করার পর তাবিব এ মন্তব্য করেছিলেন।

ফেসবুকে লাইক দিন