নির্মমভাবে নির্যাতন করে ৫ ফিলিস্তিনী শিশুকে ধরে নিয়ে গেছে ইসরাইলী সেনারা

ইমান২৪.কম: ফিলিস্তিনের পাঁচ শিশুকে শারীরিকভাবে নির্যাতনের পর অপহরণ করেছে ইহুদিবাদী সন্ত্রাসীদের অবৈধ রাষ্ট্র ইসরাইল। বুধবার (১০ মার্চ) ফিলিস্তিনের মুসাফির ইয়াত্তা থেকে ওই শিশুদের অপহরণ করে ইসরাইলী সেনারা।

স্থানীয়দের জানান, ইসরাইলী সেনারা ওই ৫ শিশুকে অপহরণের আগে একদল উগ্র ইহুদী ইসরাইলের দখলকৃত ফিলিস্তিনের খফাত মাউন বসতিতে অনুপ্রবেশের অভিযোগে প্রথমে তাদের ধাওয়া করতে থাকে এবং একপর্যায়ে তাদেরকে ধরে নির্মমভাবে অত্যাচার করে।

স্থানীয়রা আরও জানান, ওই ফিলিস্তিনী শিশুরা আকৌব বা গুন্দেলিয়া নামক বন্য চারা সংগ্রহের উদ্দেশ্যে ইহুদিবাদীদের দখলকৃত ফিলিস্তিনের ওই এলাকায় যায়, যে চারাগুলো ফিলিস্তিনের শুধু সেই এলাকাতেই জন্মায়! এমনকি ধাওয়ার সময়েও তারা ওই বন্য চারাগুলো সংগ্রহে ব্যতিব্যস্ত ছিলো।

পরে উগ্র ইহুদিবাদীদের নির্যাতনের পর অবৈধ রাষ্ট্র ইসরাইলের সেনারা ওই শিশুদের সাথে খুবই নিষ্ঠুর আচরণ করে এবং অত্যন্ত অমানবিকভাবে মিলিটারি জীপে তুলে নিয়ে যায়।

উল্লেখ্য, অপহৃত ফিলিস্তিনের সকল শিশুই দক্ষিণাঞ্চলীয় আল খলিলে বসবাসকারী আল-রাকঝ বেদুঈন সম্প্রদায়ভূক্ত। এই বেদুঈন সম্প্রদায়সহ ওই অঞ্চলের বেশিরভাগ স্থানীয় ফিলিস্তিনীরা গবাদিপশু লালনপালন করে জীবিকা নির্বাহ করে থাকেন।

ফেসবুকে লাইক দিন