পিলখানা হত্যাকান্ড পূর্ব পরিকল্পিত: মেজর ইবরাহিম

ইমান২৪.কম: বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) মুহাম্মাদ ইবরাহিম বলেছেন, ২০০৯ সালের ২৫ শে ফেব্রুয়ারী পিলখানায় সংগঠিত হত্যাকান্ড পূর্ব পরিকল্পিত।

বৃহষ্পতিবার (২৫ ফেব্রুয়ারি) বনানী কবরস্থানে পিলখানায় নিহত ৫৭ জন শহীদ সেনা অফিসারের কবরে শ্রদ্ধা জানানো শেষে তিনি এসব কথা বলেন। মেজর ইবরাহিম বলেন, কল্যাণ পার্টি ভবিষ্যতে সুযোগ পেলে এই দিনটিকে সরকারিভাবে শহীদ সেনা দিবস হিসেবে ঘোষণা করবে।

২০০৯ সালের ২৫ শে ফেব্রুয়ারী পিলখানায় সংগঠিত হত্যাকান্ড পূর্ব পরিকল্পিত। মেজর ইবরাহিম আরও বলেন, কল্যাণ পার্টি ভবিষ্যতে যে কোনো রাজনৈতিক সুযোগ পেলে বা ক্ষমতার অংশিদার হলে, বিডিআর বিদ্রোহের ঘটনার পুনঃতদন্ত ও পুনঃবিচার করবে।

এই সরকারের অধীনে যে তদন্ত ও বিচার হয়েছে তা সুষ্ঠু হয়নি। এ সময় শহীদ সেনাদের জন্য দু‘আ ও মুনাজাত করেন দলটির নেতৃবৃন্দ। এ সময় উপস্থিত ছিলেন- দলের স্থায়ী কমিটির সদস্য ব্রিগেডিয়ার জেনারেল (অব.) হাসান নাসির,

কমডোর আরিফ মাহমুদ, কর্নেল মিয়া মুশিউজ্জামান, কর্নেল ইসহাক মিয়া, জনাব ফজল করীম, কর্নেল জাহাঙ্গীর আলম, লে.কমান্ডার সোহেল, লে. কমান্ডার ফায়সাল মেহেদী, মেজর হারুন, ড. এম এ বি সিদ্দিকি, ফরায়েজী, সোহেল মোল্লা, মাহমুদ খান, জাহিদ আবেদীন, জসিম উদ্দিন, মুহাম্মাদ খোরশেদ ও আল আমিন ভুইয়া রিপন প্রমুখ।

ফেসবুকে লাইক দিন