মুনিয়া হত্যা: প্রতিবাদের মুখে ভুল স্বীকার করে যা বলল চ্যানেল আই

ইমান২৪.কম: দেশের অন্যতম প্রভাবশালী চ্যানেল আই মিডিয়ায় বসুন্ধরা গ্রুপের মালিকের ছেলে ও গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আহমেদ সোবহান আনভীর এর সাথে থাকা ছবি ব্লুয়ার করে মুনিয়ার ছবি দেখানো হয় এর পর থেকে বিষয়টি নিয়ে অনেকেই সমালোচনা করে মন্তব্য করেন৷

এদিকে এ বিষয়ে আজ চ্যানেল আই বার্তা বিভাগের পক্ষ থেকে “দুঃখ প্রকাশ” শিরোনামে চ্যানেল আই ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দেওয়া হয়েছে! পাঠকদের জন্য স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো:

গতকাল মঙ্গলবার গুলশানের ফ্ল্যাট থেকে তরুণীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার বিষয়ক সংবাদে টেকনিক্যাল ভুলের কারণে ভিকটিমের বদলে অভিযুক্তের ছবি ব্লার করে প্রচার হয়েছে যা আমাদের দর্শকদের মতো আমাদের কাছেও কোনভাবেই গ্রহণযোগ্য নয়।

ভুলটি অসাবধানতার কারণে হলেও তা চ্যানেল আই’র নীতিনিষ্ঠ সাংবাদিকতার পরিপন্থী। এজন্য আমরা আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি। এরকম ভুল যেন ভবিষ্যতে আর না ঘটে সে বিষয়ে আমরা সর্বোচ্চ সতর্ক থাকব।

এখানে উল্লেখ করতে চাই যে, আমাদের সংবাদে অভিযুক্তের নাম এবং পরিচয়ের বিস্তারিত ছিল। সুতরাং অভিযুক্তের ছবি ব্লার করার কোন কারণ বা ইচ্ছা ছিল না, অসাবধানতার কারণে ভিকটিমের বদলে অভিযুক্তের ছবি ব্লার হয়ে গেছে। আমরা আমাদের এ ভুল স্বীকার করছি। সকলের সর্বাঙ্গীণ মঙ্গল এবং সুস্বাস্থ্য কামনা করি। বার্তা বিভাগ চ্যানেল আই

ফেসবুকে লাইক দিন