‌দেশের শীর্ষস্থানীয় উলামায়ে কেরামের জরুরি বৈঠক অনুষ্ঠিত: মসজিদ উন্মুক্ত করে দেয়ার দাবি

ইমান২৪.কম: আজ বৃহস্পতিবার (১৬ এপ্রিল) বাদ ফজর আল্লামা নূর হোসাইন কাসেমীর সভাপতিত্বে জামিয়া মাদানিয়া বারিধারায় করোনা পরিস্থিতিতে জুমা পাঞ্জেগানা এবং রমজান উপলক্ষে তারাবির নামাজ জামাতের সাথে আদায় করার ব্যাপারে দেশের শীর্ষস্থানীয় উলামায়ে কেরামের এক জরুরী মিটিং অনুষ্ঠিত হয়।

মজলিসে সর্বসম্মতিক্রমে নিম্নোক্ত বিষয়ে সিদ্ধান্ত গৃহীত হয়

সকল সুস্থ ব্যক্তি সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি ও সুরক্ষা মূলক ব্যবস্থা গ্রহন করে জুমা, পাঞ্জেগানা ও তারাবির জামাতে উপস্থিত হতে শরীয়তের দৃষ্টিকোণ থেকে আদিষ্ট।

তাই আজকের এই মজলিসের সর্বসম্মতিক্রমে সরকারের কাছে জোর দাবি জানাচ্ছি যে জুমা, পাঞ্জেগানা ও তারাবীর জামাতে মসজিদে সুস্থ মুসল্লিদের উপস্থিতি বাধামুক্ত করে দেয়া হোক!

এতে উপস্থিত ছিলেন, আল্লামা নূর হোসাইন কাসেমী, আল্লামা উবায়দুল্লাহ ফারুক, আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী, মাওলানা আব্দুর রব ইউসুফী, মুফতি দেলোয়ার হোসেন, মুফতি আব্দুল মালেক, মুফতি আরশাদ রহমানী,

মুফতি মহিউদ্দিন মাসুম, মুফতি মিজানুর রহমান, মুফতি খোরশেদ আলম মাওলানা জুনায়েদ আল-হাবীব, মুফতী হাবীবুল্লাহ মাহমুদ কাসেমী, মুফতি জাকির হোসেন কাসেমী, মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দী,

মাওলানা আবুল কালাম, মাওলানা আবু সাবের আব্দুল্লাহ, মাওলানা হামেদ জহিরী, মাওলানা আব্দুল কুদ্দুস, মুফতি মাসউদুল করিম, মাওলানা সানাউল্লাহ মাহমুদী সহ অর্ধশতাধিক উলামায়ে কেরাম উপস্থিত ছিলেন।

ইমান২৪/সানজিদ আহমেদ

ফেসবুকে লাইক দিন