‌‘আলহামদুলিল্লাহ্‌ আমরা স্বপরিবারে ইসলাম ধর্ম গ্রহণ করেছি’

ইমান২৪.কম: লক্ষ্মীপুরে একই পরিবারের পাঁচ সদস্য হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। গত বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) লক্ষ্মীপুর সিনিয়র জুড়িসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে গিয়ে এফিডেভিট করে তাঁরা ইসলাম ধর্ম গ্রহণ করেন। লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ইছাপুর ইউনিয়নের বাসিন্দা তাঁরা।

জানা যায়, শ্রীরামপুর কুরি বাড়ির পলাশ কুরি (৩২) ইসলাম ধর্মের প্রতি আকৃষ্ট হয়ে স্বপরিবারে আদালতে গিয়ে বিধিমোতাবেক নাম পরিবর্তনের মাধ্যমে তার নাম আবদুর রহমান এবং স্ত্রী শিখা রানী কুরির স্থলে সুমাইয়া বেগম, বড় মেয়ে অন্বেষা রানী কুরি স্থলে আয়েশা আক্তার, ছোট মেয়ে উর্সি রানী কুরি স্থলে খাদিজা আক্তার এবং পুত্র আবির চন্দ্র কুরি স্থলে মো. ইব্রাহিম রেখে ইসলাম ধর্ম গ্রহণ করেন।

আবদুর রহমান জানান, দীর্ঘসময়ে মুসলমানদের রীতিনীতি পর্যালোচনা করে আল্লাহ এবং প্রিয় নবী হযরত মোহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এর প্রতি বিশ্বাস রেখে স্বপরিবারে হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণের সিদ্ধান্ত নেই। পরে সংসারী জীবনে স্ত্রীর নিকট বিষয়টি প্রকাশ করলে সে আমাকে অনুপ্রাণিত করে। আলহামদুলিল্লাহ্‌ আমরা স্বপরিবারে ইসলাম ধর্ম গ্রহণ করেছি। আমার পরিবারের সবাই এখন মুসলমান।

ইছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদ উল্লাহ জানান, আবদুর রহমান আমার ইউনিয়নের বাসিন্দা। কিছুদিন পূর্বে তিনি আমাকে ইসলাম ধর্ম গ্রহণের বিষয়ে জানালে আদালতে যাওয়ার পরামর্শ দিয়েছি। এখন তিনি আমার মুসলিম ভাই।

আরও পড়ুন:  ভারত-পাকিস্তান পারমাণবিক যুদ্ধে কে জিতবে?

কাবা শরীফের ছাদে হাঁটলেন বিতর্কিত যুবরাজ সালমান (ভিডিও)

মোদীর বার্তায় যুদ্ধের শঙ্কা, পাকিস্তান চালাবে পারমাণবিক হামলা

ভারতের পাশে যুক্তরাষ্ট্র-ইসরায়েল, পাকিস্তানের পক্ষে চীন

আমার মনে হয়েছে আমি জাহান্নামে ছিলাম : চীনা বন্দিশিবির থেকে ফিরে এক নারী

সরকারের সমালোচনাকারীরা রাষ্ট্রদ্রোহী হতে পারে না: মানবাধিকার কমিশনের চেয়ারম্যান

ফেসবুকে লাইক দিন