১৪ হাজার ইয়াবাসহ মা-ছেলেকে আটক করেছে র‌্যাব

ইমান২৪.কম: কক্সবাজার সদরের ঝিলংজা বাঁকখালি ব্রিজ এলাকায় অভিযান চালিয়ে একটি প্রাইভেটকারসহ মাদক ব্যবসায়ী মা-ছেলেকে আটক করেছে র‌্যাব। তাদের কাছ থেকে ১৩ হাজার ৭৬৭ পিস ইয়াবা উদ্ধার ও প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে।

বুধবার এ অভিযান চালানো হয়। আটককৃতরা হলেন, কিশোরগঞ্জের ভৈরব থানার ভৈরবপুর উত্তর আটি গ্রামের আবু তাহেরের ছেলে মো. রতন মিয়া (৩৮) ও তার মা মোছাম্মত নাছিমা (৬০)। তারা বর্তমানে ঢাকার দক্ষিণখান ফাইদাবাদ এলাকার জব্বর সাহেবের বাড়িতে ভাড়াটিয়া।

র‌্যাব-৭, সিপিসি-২ কক্সবাজার ক্যাম্প ইনচার্জ মেজর মেহেদী হাসান জানান, মাদক ব্যবসায়ীরা টেকনাফ হতে প্রাইভেটকারযোগে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট নিয়ে চট্টগ্রামের দিকে যাচ্ছে- এমন খবর পেয়ে বাংলাবাজার বাঁকখালি ব্রিজের পশ্চিম পাশে পাকা রাস্তার উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে র‌্যাব।

এ সময় টেকনাফ হতে চট্টগ্রামগামী একটি প্রাইভেটকারের (ঢাকা মেট্রো-গ-১৩-৫৬৬০) গতিবিধি সন্দেহজনক মনে হওয়ায় গাড়িটিকে থামানোর সংকেত দেয়া হয়। গাড়িটি রাস্তার পাশে থামিয়ে দুইজন নেমে দ্রুত পালিয়ে যাবার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে রতন ও নাছিমাকে আটক করে।

আটককৃতদের ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের দেখানো ও শনাক্তমতে প্রাইভেটকারটি তল্লাশি করে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ১৩ হাজার ৭৬৭ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ও প্রাইভেটকারটি জব্দ করা হয়।

আটককৃতরা জানায়, তারা দীর্ঘদিন প্রাইভেটকারটি ব্যবহার করে টেকনাফের বিভিন্ন মাদক ব্যবসায়ীদের কাছ হতে কম মূল্যে ইয়াবা কিনে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে অধিক মূল্যে বিক্রয় করে আসছে। তিনি আরও জানান, আটককৃত আসামি এবং উদ্ধারকৃত মালামালসহ মাদক আইনে মামলা করে কক্সবাজার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুন: দুই ইউপি চেয়ারম্যানসহ বিএনপি-জামায়াতের ১৯ 

হাজার কোটি টাকা পাচার’ মামলায় ক্রিসেন্ট গ্রুপের 

আগুনে পুড়ে ছাই ২০টি দোকান, অক্ষত শুধু পবিত্র কোরআন!

ফেসবুকে লাইক দিন