১০২ মাদক ব্যবসায়ীর আত্মসমর্পণ, ফুল দিয়ে বরণ স্বরাষ্ট্রমন্ত্রীর

ইমান২৪.কম: আজ কক্সবাজারের টেকনাফে ১০২ মাদক ব্যবসায়ী আত্মসমর্পণ করেছেন। আত্মসমর্পণকারীদের হাতে ফুল তুলে দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল ও পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মো. জাবেদ পাটোয়ারী।

আজ শনিবার (১৬ ফেব্রুয়ারি) সকালে টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে মাদক ব্যবসায়ী ও ইয়াবা কারবারিদের আত্মসমর্পণের এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

মন্ত্রী ও আইজিপি ছাড়াও জেলা পুলিশের তত্ত্বাবধানে আত্মসমর্পণ অনুষ্ঠানে উপস্থিত রয়েছেন সংসদ সদস্য শাহীন আকতার, সাইমুম সরওয়ার কমল, আশেক উল্লাহ রফিক, মো. জাফর আলম, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক, জেলা প্রশাসক মে. কামাল হোসেন, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সচিব মোস্তফা কামাল উদ্দিন।

অন্যদের মধ্যে বিজিবির রিজিউন কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল সাজেদুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা প্রমুখ উপস্থিত রয়েছেন।

>>সরকারের সমালোচনাকারীরা রাষ্ট্রদ্রোহী হতে পারে না: মানবাধিকার কমিশনের চেয়ারম্যান

সরকারের সমালোচনাকারীরা কখনওই রাষ্ট্রদ্রোহী হতে পারে না, মুক্ত চিন্তা ও মত প্রকাশের স্বাধীনতা সরকারকেই রক্ষা করতে হবে বলে মন্তব্য করেছেন মানবাধিকার কমিশনের চেয়ারম্যান কাজী রিয়াজুল হক। তিনি যোগ করেন, দেশের স্বার্থে জনগণের সমালোচনা সরকারকে মেনে নিতে হবে।

বৃহস্পতিবার সকালে মত প্রকাশের স্বাধীনতাবিষয়ক মতবিনিময় সভায় তিনি এ মন্তব্য করেন।

সভায় ইউপিআর সুপারিশ বাস্তবায়নের জন্য মনিটরিং ওয়ার্কের খসড়া নিয়ে আলোচনা হয়।

রিয়াজুল হক বলেন, দেশের উন্নয়ন হচ্ছে। তবে উন্নয়নের মতো দেশের মানবাধিকার পরিস্থিতির উন্নয়ন হচ্ছে না। এই পরিস্থিতিকে উদ্বেগজনক হিসেবে দেখছেন মানবাধিকার কমিশনের চেয়ারম্যান।

আরও পড়ুন:  ‘এটাই আমার শেষ মেয়াদ’ : প্রধানমন্ত্রী

ধর্ম যার যার উৎসব সবার : বললেন প্রধান বিচারপতি

স্কুলে ধর্ম শিক্ষক হিসেবে কওমি শিক্ষার্থীদের নিয়োগের দাবি সংসদে (ভিডিও)

‘রাস্তায় নামেন, রাস্তায় বসে মোনাজাত ধরেন’: বিএনপিকে ডা. জাফরুল্লাহ

আমার মনে হয়েছে আমি জাহান্নামে ছিলাম : চীনা বন্দিশিবির থেকে ফিরে এক নারী

সরকারের সমালোচনাকারীরা রাষ্ট্রদ্রোহী হতে পারে না: মানবাধিকার কমিশনের চেয়ারম্যান

ফেসবুকে লাইক দিন