‘হেফাজত সরকারের কোথায় চলে না, হেফাজত চলে আল্লাহর ইশারায়’

ইমান২৪.কম: ‘আগামীতে আমরা আমিরে হেফাজত চাইনা, আমরা চাই আমিরুল মুমিনিন’ বলে মন্তব্য করেছেন হেফাজতে ইসলাম বাংলাদেশ সিলেট মহানগরী শাখার সাধারন সম্পাদক শাহ মমশাদ আহমদ। তিনি বলেন, হেফাজত সরকারের কোথায় চলে না, হেফাজত চলে আল্লাহর ইশারায়। আজ শনিবার (২১ নভেম্বর) সিলেট রেজিস্টারি মাঠে হেফাজতে ইসলাম বাংলাদেশ সিলেট শাখার উদ্যোগে আয়োজিত সমাবেশে এ বক্তব্য দেন তিনি।

এ সময় তিনি আরও বলেন, আমরা তো সে জাতি, যারা স্বাধীনতার জন্য এক সাগর রক্ত ঢেলে দিয়েছিলাম। এবার প্রয়োজনে আমার নবীর ইজ্জত রক্ষার জন্য ১০০ সাগর রক্ত দিতে রাজি আছি ইনশাআল্লাহ।

হেফাজতের আবার পুনর্জাগরণ হয়েছে উল্লেখ করে এ বক্তা বলেন, হেফাজতের পুনর্জাগরণের পর এবার সিলেট থেকে আবারও সে আন্দোলন শুরু হবে ইনশাআল্লাহ।

তিনি বলেন, বাংলার ভূমিতে কোন নাস্তিক মুরতাদকে বরদাশত করা হবে না। বাংলার ভূমিতে কোন ভাস্কর্য নির্মাণ করতে দেয়া হবে না। কাদিয়ানীদের অবশ্যই অমুসলিম ঘোষণা করতে হবে।

প্রশাসনকে উদ্দেশ করে তিনি বলেন, ‘পরিশেষে প্রশাসনকে একটি কথাই বলবো। আজকে সিলেট কোর্ট পয়েন্টে সমাবেশের কথা বলা হয়েছিল। কিন্তু আপনারা পারমিশন দেননি। তাই আমরা রেজিস্টার মাঠে করছি। আগামী দিনে হেফাজত কোন পারমিশন নিয়ে প্রোগ্রাম করবে না।

আমরাতো তারা, যাদের রক্তে মুজাহিদে মিল্লাত প্রিন্সিপাল হাবিবুর রহমান এর রক্ত বহমান। যে প্রিন্সিপাল বলেছিলেন, গান-বাজনার অনুমতি তুমি সচিবালয় থেকে নিয়ে এসেছো, আর গান-বাজনা বন্ধের নির্দেশ আসমান থেকে এনেছি।’

হেফাজতে ইসলাম বাংলাদেশ সিলেট শাখার উদ্যোগে আয়োজিত সমাবেশ চলমান। বাদ আসর হেফাজত আমির আল্লামা জুনায়েদ বাবুনগরী, মহাসচিব আল্লামা নূর হুসাইন কাসেমী ও যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক বক্তব্য রাখবেন বলে জানা গেছে।

ফেসবুকে লাইক দিন