হেফাজতের কর্মসূচীতে বাধার অভিযোগ মাওলানা মামুনুল হকের

ইমান২৪.কম: হেফাজতে ইসলাম বাংলাদেশ আহুত আজকের ফ্রান্স দূতাবাস ঘেরাও কর্মসূচীতে ঢাকার বিভিন্ন পয়েন্টে পয়েন্টে আইনশৃঙ্খলা বাহিনী কর্তৃক হেফাজত কর্মীদের বাধার অভিযোগ করেছেন খেলাফত মজলিসের ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা মামুনুল হক।

বায়তুল মোকাররমের জমায়েত থেকে ঘেরাও কর্মসূচির আহবায়ক মাওলানা জুনায়েদ আল হাবিব কে পাশে নিয়ে এক ফেসবুক লাইভে তিনি এ অভিযোগ করেন। তিনি বলেন – আমার সঙ্গে হেফাজতে ইসলাম বাংলাদেশ ঢাকা মহানগরী শীর্ষ নেতৃবৃন্দ উপস্থিত রয়েছেন।

আমাদের কাছে অভিযোগ রয়েছে এবং আমাদের কাছে বিভিন্ন জায়গা থেকে খবর আসছে আমাদের নেতাকর্মীদের পথে পথে বাধা প্রদান এবং হয়রানি করছে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী । আমরা তার তীব্র নিন্দা জানাচ্ছি। এবং তিনি নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান শান্তিপূর্ণ অবস্থা বজায় রাখতে। কোন প্রকার অহেতুক ঘটনার সাথে নেতাকর্মীদের জড়াতে নিষেধ করেন।

একই সাথে তিনি আইনশৃঙ্খলা বাহিনীকে নিশ্চিত জানিয়ে বলেন আজকের হেফাজতের কর্মসূচি সভাপতি আল্লামা নূর হোসাইন কাসেমী এবং প্রধান অতিথির আল্লামা জুনায়েদ বাবুনগরীর নেতৃত্বে সম্পূর্ণ শান্তিপূর্ণ এবং নিরাপদ একটি কর্মসূচি আমরা পালন করতে চাই। এছাড়াও তিনি নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেন যারা যেখানে বাধা প্রাপ্ত হবেন সেখানেই অবস্থান নেবেন।

কোনোরুপ অসহিঞ্চুতা দেখাবেন না। প্রসঙ্গত : ফ্রান্সে সরকার কর্তৃক ইসলামের অবমাননা এবং ফ্রান্সের বিতর্কিত উগ্র পত্রিকা সারিলে হতে প্রিয় নবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামকে ব্যঙ্গ করার প্রতিবাদে অরাজনৈতিক সংগঠন হেফাজতে ইসলাম বাংলাদেশ ঢাকা মহানগরীর উদ্যোগে বাংলাদেশে অবস্থিত ফ্রান্সের দূতাবাস ঘেরাও কর্মসূচি পালিত হচ্ছে আজ।

কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে রয়েছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরী। হেফাজতে ইসলাম বাংলাদেশ ঢাকা মহানগরীর সভাপতি আল্লামা নূর হোসাইন কাসেমী সভাপতিত্বে অনুষ্ঠিত আজকের এই ঘেরাও কর্মসূচিতে ঢাকার বিভিন্ন প্রান্ত থেকে হাজার হাজার তৌহিদী জনতা ছুটে আসছেন পল্টন অভিমুখে।

বায়তুল মোকাররমের উত্তর গেট থেকে সকাল ১১ টা থেকে এই ঘেরাও কর্মসূচির কার্যক্রম আনুষ্ঠানিকভাবে পালন করা হবে বলে জানা গেছে।

ফেসবুকে লাইক দিন