হঠাৎ খালেদা জিয়াকে পাকিস্তানের হাইকমিশনার ও জাপানের রাষ্ট্রদূতের চিঠি

ইমান২৪.কম: করোনাভাইরাসে আক্রান্ত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে পত্র পাঠিয়েছেন জাপানের রাষ্ট্রদূত ইতো নাওকি এবং পাকিস্তানের হাইকমিশনার ইমরান আহমেদ সিদ্দিকী।

মঙ্গলবার (১৩ এপ্রিল) জাপানের রাষ্ট্রদূত এবং বুধবার (১৪ এপ্রিল) পাকিস্তানের হাইকমিশনার এ পত্র পাঠান।বিএনপি চেয়ারপারসনের একান্ত সচিব এ বি এম আব্দুর সাত্তারের বরাত দিয়ে

চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, খালেদা জিয়ার কোভিড-১৯ সংবাদ পেয়ে তার শারীরিক সুস্থতা কামনা করে জাপানের রাষ্ট্রদূত এবং পাকিস্তানের হাইকমিশনার পত্র পাঠিয়েছেন।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া করোনায় আক্রান্ত হয়েছেন। স্বাস্থ্য অধিদফতরের এক কর্মকর্তা রোববার (১১ এপ্রিল) বলেন, ‘খালেদা জিয়া করোনা পজিটিভ হয়েছেন।

এ বিষয়ে আমাদের কাছে কাগজপত্র আছে।’ পরে ওইদিন বিকেলে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এক সংবাদ সম্মেলনে খালেদা জিয়ার করোনা পজিটিভ হওয়ার খবর নিশ্চিত করেন।

এদিকে বুধবার (১৪ এপ্রিল) দুপুরে খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক আল মামুন জানান, করোনাভাইরাসে আক্রান্ত বিএনপি চেয়ারপারসনের রক্তের বায়োকেমিক্যাল স্যাম্পলের রিপোর্ট হাতে পৌঁছেছে। এ বিষয়ে পরবর্তী করণীয় নির্ধারণে রাতে জরুরি মেডিকেল বোর্ড আহ্বান করা হয়েছে। তিনি বলেন, র’ক্তের বায়োকেমিক্যাল স্যাম্পলের রিপোর্টে কোনো ত্রু’টি খুঁজে পাওয়া যায়নি।

ফেসবুকে লাইক দিন