স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে মির্জা ফখরুল বৈঠকে বসছে আগামীকাল

ইমান২৪.কম: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের সাথে বৈঠকে বসতে যাচ্ছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আগামীকাল (৫ মার্চ) বেলা আড়াইটায় স্বরাষ্ট্রমন্ত্রণালয়ে এই বৈঠক অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন বিএনপি চেয়ারপার্সনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান।

তিনি জানান, স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে বিএনপি মহাসচিবের নেতৃত্বে একটি প্রতিনিধি দল আগামীকাল বৈঠকে বসবেন। বিএনপির প্রতিনিধি দলে মির্জা ফখরুল ছাড়াও স্থায়ী কমিটির সদস্যরা উপস্থিত থাকবেন। বৈঠকের আলোচ্যসূচির বিষয়ে তিনি কিছু জানাননি।

তবে বিএনপি সূত্রে জানা যায়, দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, বিশেষায়িত হাসপাতালে সুচিকিৎসার বিষয় নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে আলোচনায় বসবে বিএনপির প্রতিনিধি দল।

এর আগে গতবছরের ৯ সেপ্টেম্বর স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে বৈঠকে বসেন বিএনপি মহাসচিব ও স্থায়ী কমিটির সদস্যরা। সেসময় খালেদা জিয়াকে বেসরকারি হাসপাতালে উন্নত চিকিৎসা দেয়ার অনুরোধ করা হয়।

ওই বৈঠকের পর বেসরকারি হাসপাতালে চিকিৎসা করানো না হলেও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) বেগম খালেদা জিয়াকে এক মাসের মত চিকিৎসা প্রদান করা হয়।

আরও পড়ুন: আগামীতে ভোটারদের ভোটকেন্দ্রে যেতে হবে না: মাহবুব তালুকদার

ওআইসি’তে ভারতের কাশ্মির নীতির কঠোর সমালোচনা: প্রতিবাদ দিল্লির

ভারতীয় পাইলট অভিনন্দনের ছেলেকে লেখা পাকিস্তান সেনাবাহিনীর মর্মস্পর্শী চিঠি

সৌদি ভার্সিটিগুলোতে কওমি সনদ গ্রহণের অনুরোধ জানিয়েছেন ধর্মপ্রতিমন্ত্রী

কাশ্মীরিদের ইচ্ছে মেনে যিনি কাশ্মীর সমস্যার সমাধান করতে পারবেন তিনিই নোবেল পাওয়ার যোগ্য : ইমরান খান

ফেসবুকে লাইক দিন