সোনারগাঁওয়ে ওসির পর অতিরিক্ত পুলিশ সুপারকে বদলি

ইমান২৪.কম: গত শনিবার (৩ এপ্রিল) নারায়ণগঞ্জের সোনারগাঁও রয়েল রিসোর্টে হেফাজতে ইসলাম বাংলাদেশের যুগ্ম মহাসচিব ও বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মামুনুল হক এবং স্ত্রীকে লাঞ্ছিত করে সরকার দলীয় নেতাকর্মীরা।

এ ঘটনার রেশ কাটতে না কাটতেই নারায়ণগঞ্জের ওসির পর এবার জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) টি এম মোশাররফ হোসেনকে বদলি করা হয়েছে। মঙ্গলবার (৬ এপ্রিল) দুপুরে নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

৩ এপ্রিল সোনারগাঁও রয়েল রিসোর্টে সরকার দলীয় নেতাকর্মীদের দ্বারা অবরুদ্ধ থাকাবস্থায় ঘটনাস্থলে গিয়ে মাওলানা মামুনুল হককে জিজ্ঞাসাবাদ করেছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) টি এম মোশাররফ হোসেন।

ঘটনার পর মামুনুল হককে মুক্ত করে নিয়ে যায় হেফাজতকর্মীরা। তবে টি এম মোশাররফ হোসেন সে সময় জানিয়েছিলেন, আইনশৃঙ্খলা যাতে অবনতি না হয় এবং জানমালের ক্ষয়ক্ষতি কমাতে মামুনুল হককে হেফাজত নেতাকর্মীদের কাছে তুলে দেওয়া হয়েছে। উল্লেখ্য, এই ঘটনায় ওই রাতেই সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলামকে প্রত্যাহার করে জেলা পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়।

ফেসবুকে লাইক দিন