সিলেট যাচ্ছেন আব্বাসী, আ:লীগ নেতা বললেন ‘হুজুরের মাহফিলে বাধা দিলে দাঁতভাঙ্গা জবাব দেওয়া হবে’

ইমান২৪.কম: ১৯ জানুয়ারি মঙ্গলবার দুপুরে সিলেটের বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের আনরপুর বিশঘর যাচ্ছেন মুফতি ড. সাইয়্যেদ এনায়েতুল্লাহ আব্বাসী। আনরপুর বিশঘর ও বৃহত্তর এলাকাবাসীর উদ্যোগে অত্র এলাকার ইছালে সাওয়াব উপলক্ষে ওয়াজ মাহফিলে প্রধান অতিথি হিসেবে বয়ান করতে তিনি সেখানে যাবেন।

এ নিয়ে রোববার বিকালে উপজেলা সদরের একটি হোটেলে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন ওই ওয়াজ মাহফিল কমিটির নেতারা।

এ সময় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে ওয়াজ মাহফিল কমিটির সভাপতি ও সিলেট জেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির সহ-সভাপতি অ্যাডভোকেট মোশাহিদ আলী বলেন, এনায়েতুল্লাহ আব্বাসী ভাস্কর্যবিরোধী কিনা তিনি সেটা জানেন না।

তিনি বলেন, নিশ্চয়ই এনায়েতুল্লাহ আব্বাসীর ওপর আল্লাহর ছায়া রয়েছে তাই এলাকাবাসীর সিদ্ধান্তে তাকে ওই ওয়াজে আনা হচ্ছে। এতে যদি কোনো অঘটন ঘটে তাহলে তিনি এর দাঁতভাঙ্গা জবাব দেবেন বলে হুশিয়ারি দেন। তবে অনুষ্ঠানটি সফলের লক্ষ্যে ওই মতবিনিময় সভায় তিনি সবার সহযোগিতা কামনা করেছেন।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আসাদুজ্জামান আসাদ, আওয়ামী লীগ নেতা আব্দুল মতিন, এআর চেরাগ আলী ও বিএনপি নেতা জয়নাল আবেদিন।

ওই মাহফিলে সভাপতিত্ব করবেন অ্যাডভোকেট মোশাহিদ আলী। প্রধান মেহমান হিসেবে উপস্থিত থাকবেন স্থানীয় এমপি মোকাব্বির খান ও বিশেষ মেহমান হিসেবে উপস্থিত থাকবেন জেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির সিনিয়র সহ-সভাপতি এবং সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী। এ ব্যাপারে জানতে চাইলে বিশ্বনাথ থানার ওসি শামীম মূসা বলেন, তিনি সাধ্যমতো নিরাপত্তার ব্যবস্থা গ্রহণ করবেন।

ফেসবুকে লাইক দিন