সিলেটের প্রস্তুতি সম্পন্ন: দুপুরে পৌছাবেন আল্লামা জুনায়েদ বাবুনগরী ও আল্লামা নুর হোসেন ক্বাসেমী

ইমান২৪.কম: সমাবেশের স্থান পরিবর্তন করা হয়েছে সিলেট হেফাজতের। ফ্রান্সে রাষ্ট্রীয় মদদে মহানবী (স.)-কে নিয়ে ব্যঙ্গচিত্রের প্রতিবাদে হেফাজতে ইসলামের উদ্যোগে সিলেটের শনিবার নির্ধারিত সমাবেশ।

সমাবেশের এখন নতুন স্থান নির্ধারণ করা হয়েছে নগরীর রেজিষ্ট্রারী মাঠে। নগরীর কোর্ট পয়েন্টে প্রশাসনের অনুমতি না পাওয়ায় পরিবর্তন করা হয় এ স্থান।

তবে অনুমতির জন্য দফায় দফায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করেও ব্যর্থ হন হেফাজত সিলেট সংশ্লিষ্টরা। অনুমতি না পাওয়ায় বিস্ময় প্রকাশ করছেন তারা।

একটি সূত্র জানিয়েছে, কোর্ট পয়েন্ট নগরীর সবচেয়ে ব্যস্ততম এলাকা, হেফাজতের সমাবশে মানে, ধর্মপ্রাণ মানুষের বিপুল সমাগম। এতে করে নগরীর চলাচল ব্যবস্থা স্থবির হয়ে উঠে।

সেকারনেই জনদূভোর্গ এড়াতেই তুলনামুলক কম ব্যস্ততম স্থানে সমাবেশ করছে হেফাজত। কাল শনিবার (২১ নভেম্বর) বেলা ২টায় সিলেটের এ বিক্ষোভ সমাবেশে যোগ দিতে সিলেটে আসবেন হেফাজতে ইসলাম বাংলাদেশের নব নির্বাচিত আমির আল্লামা জুনায়েদ বাবু নগরী ও মহাসচিব আল্লামা নুর হোসেন ক্বাসেমী।

এছাড়াও সমাবেশে যোগদান করবেন নায়েবে আমীর আহমদ আব্দুল কাদেও, যুগ্ম মহাসচিব আল্লামা মুফতি মামুনুল হক। কাল দুপুর ১২টায় একটি ফ্লাইটে সিলেট এসে পৌছবেন তারা।

শুক্রবার রাতে এ তথ্য নিশ্চিত করেন মহানগর হেফাজতে ইসলামের সহ সাধারন সম্পাদক মাওলানা শাহ মম্শাদ।

তিনি জানান, সিলেট সমাবেশের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। বিক্ষোভ সমাবেশে অন্যদেও মধ্যে বক্তব্য প্রদান করবেন হেফাজতে ইসলাম বাংলাদেশের উপদেষ্টা মাওলানা ওবায়দুল্লাহ ফারুক, মাওলানা রশীদুর রহমান ফারুক পীর সাহেব বরুনা,

কেন্দ্রীয় নায়েবে আমীর মাওলানা নুরুল ইসলাম জিহাদী, নায়েবে আমীর মাওলানা নরুল ইসলাম খান, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক ইসলামাবাদী। এদিকে বিক্ষোভ সমাবেশে সর্বস্তরের জনসাধারণের উপস্থিতি কামনা করেছেন হেফাজতে ইসলামের সিলেট সমাবেশ বাস্তবায়ন কমিটি।

ফেসবুকে লাইক দিন