সরকার বন্যা দুর্গত মানুষের সাথে তামাশা করছে : মুফতী ফয়জুল করীম

ইমান২৪.কম: সুনামগঞ্জ বিসম্ভরপুর থানায় বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় মানুষদের মাঝে ত্রাণ বিতরণকালে ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর মুফতী ফয়জুল করীম বলেছেন, শুধু উন্নয়ন উন্নয়ন বলে স্লোগান দিলেই হবে না, মানুষের মৌলিক চাহিদা পূরণে সরকার চরমভাবে ব্যর্থ হয়েছে। সিলেট সুনামগঞ্জে বন্যা দুর্গত এলাকায় অসহায় মানুষদের জন্য সরকার কার্যকর কোন উদ্যোগ গ্রহণ করেনি। অবিলম্বে বানভাসী মানুষের পুনর্বাসনে সরকারকে নজর দিতে হবে।

(৫ জুলাই) মঙ্গলবার সকাল থেকে সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর উপজেলাসহ জেলার বিভিন্ন এলাকায় ত্রাণ বিতরণকালে তিনি এসব কথা বলেন।

মুফতী ফয়জুল করীম বলেন, সরকার বন্যা দুর্গত মানুষের সাথে তামাশা করছে। ইসলামী আন্দোলন ক্ষতিগ্রস্থ বানভাসী মানুষের পাশে ছিলো, আছে এবং থাকবে, ইনশাআল্লাহ।

তিনি সারাদেশের বন্যার্ত মানুষের মাঝে সুদবিহীন ঋণ সুবিধা ও কৃষিপণ্য প্রদানের দাবি জানিয়েছেন। সেইসাথে বানভাসি মানুষের দুঃখ কষ্ট লাঘব না হওয়া পর্যন্ত দলের পক্ষ থেকে ত্রাণ তৎপরতা অব্যাহত রাখার ঘোষণা দেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সহ প্রশিক্ষণ সম্পাদক মুফতি দেলাওয়ার হোসাইন সাকী, কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক মাওলানা মাহমুদুল হাসান, সৌদি আরব শাখার প্রধান উপদেষ্টা মাওলানা মিজানুর রহমান, জেলা সভাপতি মাওলানা শহিদুল ইসলাম পলাশী, বামুক সদর আবদুল গফুর, সাধারণ সম্পাদক রহমতুল্লাহ, জেলা সেক্রেটারি মাওলানা সোহেল আহমদ, জয়েন্ট সেক্রেটারি মুফতি হোসাইন আল হারুন, সাংগঠনিক সম্পাদক তানভীর আহমেদ তাসনিম, ছাত্র আন্দোলন সভাপতি আইয়ুবুর রহমান প্রমুখ।

ফেসবুকে লাইক দিন