সংলাপের আগ্রহ জানিয়ে প্রধানমন্ত্রী‌কে বি চৌধুরীর চি‌ঠি

ইমান২৪.কম: রাজনৈতিক দলসমূহের সঙ্গে সংলাপে বসার সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে বিকল্পধারা বাংলাদেশ নিজেরাও প্রধানমন্ত্রীর সঙ্গে সংলাপে বসতে চেয়েছেন এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী। সংলাপে বসার জন্য বিকল্পধারা বাংলাদেশ থেকে চিঠিও পাঠানো হয়েছে।

বি চৌধুরীর প্রেস সচিব জাহাঙ্গীর আলম প্রথম আলোকে বলেন, বি চৌধুরী স্বাক্ষরিত চিঠি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরাবর এবং বিকল্পধারার মহাসচিব মেজর (অব.) আব্দুল মান্নান স্বাক্ষরিত চিঠিটি আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বরাবর চিঠি পাঠানো হয়েছে। বিকল্পধারার প্রেসিডিয়াম সদস্য আবদুর রউফ মান্নান ও সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার ওমর ফারুক আজ রাতে জাতীয় সংসদ ভবনের মিডিয়া সেন্টারে ওবায়দুল কাদেরের হাতে চিঠি দুটি পৌঁছে দেন।

এ ছাড়া বিকল্পধারা থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, আজ মঙ্গলবার বিকেলে বি. চৌধুরীর সভাপতিত্বে বিকল্পধারার প্রেসিডিয়াম বৈঠকে গৃহীত এক সিদ্ধান্তে প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে সংলাপে বসার আগ্রহ প্রকাশ করা হয়। পরে প্রধানমন্ত্রীকে চিঠি লিখেন বি. চৌধুরী।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে বিকল্পধারার সভাপতি চিঠিতে লেখেন, ‘আমরা অত্যন্ত আনন্দিত হয়েছি যে, আমাদের একটি গুরুত্বপূর্ণ দাবি, রাজনৈতিক সমস্যা সমাধানে সংলাপের কোনো বিকল্প নেই, সেই প্রস্তাবটি আপনি গ্রহণ করেছেন। বর্তমান পরিস্থিতিতে আপনার সঙ্গে রাজনৈতিক সংলাপে বসার জন্য আপনার সময় ও সুবিধা মতো আমাদের আমন্ত্রণ জানালে আমরা খুশি হব।’

আরও পড়ুন: সিরাজগঞ্জ বিএনপি কার্যালয়ে অগ্নিসংযোগ ও ভাংচুর

সিদ্ধান্ত পাল্টিয়েছে সরকার, ঐক্যফ্রন্ট নতুন করে ভাবছে

আবার আসিব ফিরে এই সংসদে: প্রধানমন্ত্রী শেখ হাসিনা

রাষ্ট্রপতির কাছে ক্ষমা প্রার্থনার মাধ্যমে খালেদা জিয়ার মুক্তি : মোশাররফ হোসেন

সরকারের মাথা খারাপ হয়ে গেছে, ডাক্তার দেখাতে হবে : ড. কামাল হোসেন

ফেসবুকে লাইক দিন