শেখ হাসিনার চেয়ে হিন্দু ধর্মাবলম্বীদের আপনজন আর কেউ নেই : সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

ইমান২৪.কম: প্রধানমন্ত্রী শেখ হাসিনার চেয়ে হিন্দু ধর্মাবলম্বীদের আপনজন আর কেউ নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেছেন, আপনাদের মর্যাদা রক্ষা করতে হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই অপশক্তিকে পরাজিত করার শপথ নিতে হবে।

আজ ২ সেপ্টেম্বর রবিবার রাজধানীর পলাশী মোড়ে বাংলাদেশ পূজা উদযাপন কমিটি ও মহানগর সার্বজনীন পূজা কমিটি আয়োজিত জন্মাষ্টমী মিছিল পূর্ব সভায় তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি-জামায়াত দেশের গোপন শত্রুদের সঙ্গে হাত মিলিয়ে জাতীয় ঐক্যের নামে সাম্প্রদায়িক মেরুকরণের চেষ্টা চালাচ্ছে। আপনাদের মর্যাদা রক্ষা করতে হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই অপশক্তিকে পরাজিত করার শপথ নিতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার চেয়ে সনাতন ধর্মাবলম্বীদের আপনজন আর কেউ নেই।

তিনি বলেন, বিএনপি আগামী জাতীয় নির্বাচনে পরাজয়ের ভয়ে হিন্দু ধর্মাবলম্বীদের ওপর আঘাত করে ভারতের সঙ্গে বর্তমান সরকারের সুসম্পর্ক নষ্ট করার ষড়যন্ত্র করতে পারে। বাংলাদেশ ও ভারতের মধ্যে সুসম্পর্ক বজায় রাখতে হবে।

তিনি আরো বলেন, দেশের যেমন প্রকাশ্য শত্রু রয়েছে, তেমনি গোপন শত্রুও রয়েছে। আর এই গোপন শত্রুকেই আমরা সবচেয়ে বেশি ভয় করি। তারা এখন পুরোপুরি তৎপর রয়েছে। তাদের প্রতিরোধ করতে হবে।

আরও পড়ুনঃ শেখ হাসিনার সরকার কওমি মাদরাসার পাশে সবসময় থাকতে চান: গণপূর্তমন্ত্রী

যারা নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন চাচ্ছে না তাদের স্থান পাবনায় : ড. কামাল হোসেন

আমরা অস্ত্রশস্ত্র-গোলাবারুদ ব্যবহার করা লোক, আমরা ঘরে বসে থাকব না: আব্দুর রবের হুঁশিয়ারি

ফেসবুকে লাইক দিন