শিশুদের দিয়ে জোরপূর্বক পতিতাবৃত্তি, ভুয়া স্ত্রীসহ পুলিশের এসআই আটক

ইমান২৪.কম: শিশুদের দিয়ে জোরপূর্বক পতিতাবৃত্তি করানোর অভিযোগে পুলিশের এক এসআই সহ ২ জনকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শনিবার (২৬ জানুয়ারি) গোপন সংবাদের ভিত্তিতে সিলেট নগরীর দাড়িয়াপাড়া এলাকা থেকে রোকন উদ্দিন ভূঁইয়া (৪০) নামে পুলিশের এক এসআই সহ ২ জনকে আটক করা হয়েছে। অভিযানে র‍্যাব ১২ বছরের ২ নির্যাতিত শিশু ও বেশ কিছু ইয়াবা উদ্ধার করে র‍্যাব।

শনিবার দিবাগত রাতে সিলেট নগরের দাড়িয়াপাড়া এলাকার মেঘনা এ-২৬/১ নং বাসায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় ওই বাসা থেকে ১২ ও ১৩ বছর বয়েসের দুই মেয়েকেও উদ্ধার করেছে র‌্যাব।

আটক দুজন হচ্ছেন নগরের কোতোয়ালী মডেল থানার মুন্সিপাড়া এলাকার মৃত আব্দুল রশিদের ছেলে রোকন উদ্দিন ভূঁইয়া (৪০) ও তার স্ত্রী পরিচয়ে থাকা নেত্রকোনা জেলার কালিয়াজুড়ির আটগাঁওয়ের মৃত মফিজুল মিয়ার মেয়ে রিমা বেগম (৩৫)।

আটক রোকন আমর্ড পুলিশ ব্যাটালিয়ানের এসআই পদে কর্মরত। আটককৃত রিমা এবং রোকন স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে ওই বাসায় থাকতেন।

র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো. মনিরুজ্জামান জানান, ‘গোপন সংবাদের ভিত্তিতে ওই বাসার নীচ তলার একটি ফ্ল্যাটে অভিযান চালায় র‌্যাব। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে রিমা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। ওই বাসার একটি কক্ষ থেকে দুজন শিশু এবং ৬০ পিছ ইয়াবাও উদ্ধার করা হয়েছে’।

অভিযানে উদ্ধাকৃত নির্যাতিত দুই শিশু হলো- কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলাধীন মাঝিকোনা গ্রামের মো. জুয়েল মিয়ার মেয়ে তামান্না আক্তার তমা (১২) ও সিলেটের গোলাপগঞ্জ উপজেলাধীন ফুলবাড়ী গ্রামের আশুক আহম্মেদের মেয়ে দিপা (১৩)।

আটক দুজনকে সিলেট কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‍্যাব-৯ এর সিনিয়র সহকারি পরিচালক মো. মনিরুজ্জামান।

তিনি আরও জানান, ‘কাজের প্রলোভন দেখিয়ে বিভিন্ন স্থান থেকে কিশোরী ও শিশুদের এনে জোরপূর্বক আটকে রেখে পতিতাবৃত্তিতে বাধ্য করাতেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে আটককৃতরা’।

আরও পড়ুন:  নারায়ণগঞ্জে পুলিশ কনস্টেবলের নেতৃত্বে স্কুলছাত্রীকে গণধর্ষণ

অভ্যন্তরীণ কোন্দলে ছাত্রলীগ কর্মীর পায়ের রগ কেটে দিয়েছে প্রতিপক্ষ

সিজার করতে গিয়ে নবজাতককে কেটে ফেললেন চিকিৎসক : আটক ৩

আ.লীগ এক হাজার বছর চেষ্টা করলেও ২৮৮ টি আসন পেতে পারে না: কর্নেল অলি

আগামী ১৫, ১৬ ও ১৭ ফেব্রুয়ারি বিশ্ব ইজতেমা : ধর্ম মন্ত্রণালয়ে বৈঠকে সিদ্ধান্ত

ধর্ষকের স্বীকারোক্তি, অথচ মেডিকেল রিপোর্টে ধর্ষণের আলামত না পাওয়ায় মওদুদের বিস্ময়

ফেসবুকে লাইক দিন