শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার দাবিতে রাস্তায় ক্লাসে বসেছেন শিক্ষার্থীরা

ইমান২৪.কম: রাস্তায় বসে প্রতীকী ক্লাস করে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার দাবি জানালেন সিলেটের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। সোমবার (৩১ মে) সকালে নগরীর চৌহাট্টায় সিলেট কেন্দ্রীয় শহিদ মিনারের সামনের রাস্তায় বসে প্রতিবাদী এই কর্মসূচি পালন করেন শিক্ষার্থীরা।

এসময় এক শিক্ষার্থী দেশের সমসমায়িক বিভিন্ন বিষয় নিয়ে তিনি আলোচনা করেন। তিনি স্বাস্থ্যবিধি মেনে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবিও জানান। প্রতীকী ক্লাসে সিলেটের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ নেন।

মদন মোহন কলেজের শিক্ষার্থী সাকিব রানার সঞ্চালনায় প্রতীকী ক্লাস পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন শিক্ষার্থী নাহিদ হাসান প্রান্তিক, রাজু শেখ, অসীম কুমার বৈষ্ণব, মোহাইমিনুল ইসলাম মাহিন, সুরাইয়া পারভিন আঁখি ও রাকিবুল হাসান।

এসময় শিক্ষার্থীরা বলেন, দেশে গার্মেন্টস, অফিস-আদালত সবকিছুই স্বাভাবিক নিয়মে চলছে। অফিসার-কর্মচারী সবাই স্বাস্থ্যবিধি মেনে অফিস করছে। তাহলে শিক্ষার্থীরা কেন স্বাস্থ্যবিধি মেনে ক্লাস করতে পারবে না। আমরা আজকে প্রতীকী ক্লাস করার মাধ্যমে শিক্ষামন্ত্রীর কাছে এই বার্তা দিলাম যে স্বাস্থ্যবিধি মেনেও শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়া সম্ভব।

ফেসবুকে লাইক দিন