শাপলা চত্বরে বুক চিতিয়ে দিব গুলি খেতে হলে: ইশরাক

ইমান২৪.কম: সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেছেন, সত্য ও ন্যায়ের পক্ষে কথা বলার কারণে গুলি খেতে হলে শাপলা চত্বরে বুক চিতিয়ে দিব।

তবুও মানুষের অধিকার আদায়ের পথ থেকে সরে দাঁড়াব না। রবিবার (২৬ জানুয়ারি) সকাল সাড়ে ১১টায় রাজধানীর মতিঝিলের শাপলা চত্বরে নির্বাচনী প্রচারণা শুরুর আগে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি একথা বলেন।

ইশরাক হোসেন বলেন, শুধু ঢাকা নয়- পুরো দেশে আজ ধানের শীষের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। আগামী ১ ফেব্রুয়ারি সকলে নির্ভয়ে দলবেঁধে ভোটকেন্দ্রে যাবেন।

আমরা গণতন্ত্র ও নিজেদের অধিকার রক্ষার আন্দোলনে রয়েছি। এ আন্দোলনের মাধ্যমে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অবশ্যই মুক্ত করবো।

প্রয়োজনে রক্ত দেবো, জীবন দেব, তবুও বেগম খালেদা জিয়াকে মুক্ত করবো ইনশাআল্লাহ। তিনি বলেন, গত ১৩ বছরে ক্ষমতাসীনরা দেশের অর্থনৈতিক খাতকে ধ্বংস করেছে।

শেয়ার মার্কেট থেকে সাধারন মানুষের হাজার হাজার কোটি টাকা হাতিয়ে নিয়ে গেছে। মানুষ সর্বহারা হয়ে দিনের পর দিন আন্দোলন করছে এবং আত্মহত্যার মতো ঘটনাও ঘটেছে।

বাংলাদেশ ব্যাংকের ভল্ট থেকে সোনা চুরি করা হয়েছে ডিজিটাল পদ্ধতিতে। একটা দেশের কেন্দ্রীয় ব্যাংক থেকে সোনা চুরি হয়ে যায়, কত বড় দুর্নীতিবাজ, কত বড় ডাকাত হলে এটা সম্ভব! যারা সরকারি উচ্চ পর্যায়ে রয়েছে তাদের পৃষ্ঠপোষকতায় সরকারি ব্যাংক থেকে ঋণ জালিয়াতির মাধ্যমে হাজার হাজার কোটি টাকা আত্মস্যাত করা হয়েছে, জনগণের আমানত লুট করা হয়েছে।

এভাবে জনগণের কষ্টে অর্জিত টাকা লুট হয়ে যাচ্ছে আর তারপরেও আমরা নিশ্চুপ হয়ে আছি। এই সরকারে সময় ঘনিয়ে এসেছে উল্লেখ করে ইশরাক হোসেন বলেন, আমরা মুক্তিযোদ্ধার জাতি।

মুক্তিযুদ্ধের মাধ্যমে এই দেশের স্বাধীনতা অর্জন করা হয়েছিল। আমরা কোন তাবেদারি মানব না, কারো জমিদারি মানব না। এই দেশটা কারো পারিবারিক সম্পত্তি না।

রক্ত দিয়ে যে দেশ স্বাধীন করেছি, প্রয়োজনে আবার রক্ত দিয়ে মানুষের অধিকার প্রতিষ্ঠা করব। শাপলা চত্বরে দাড়িয়ে গুলি খাব। তারপরও সত্য এবং ন্যায়ের পথ থেকে সরে দাঁড়াব না।

ফেসবুকে লাইক দিন