এইমাত্র পাওয়া: আইসিওতে আল্লামা শাহ আহমদ শফী, দোয়ার আবেদন

ইমান২৪.কম: আইসিওতে নেয়া হয়েছে হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির ও দারুল উলুম মুঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসার মহাপরিচালক আল্লামা শাহ আহমদ শফীকে।

আজ বৃহস্পতিবার আল্লামা আহমদ শফী হাফিজাহুল্লাহর ছেলে ও হেফাজতে ইসলাম বাংলাদেশের প্রচার সম্পাদক মাওলানা আনাস মাদানী এ তথ্য জানিয়েছেন। আনাস মাদানী বলেন, আল্লামা আহমদ শফীর শারীরিক অবস্থার উন্নতি হলেও লাঞ্চে ইনফেকশন ধরা পড়েছে জানিয়েছেন ডাক্তাররা।

তিনি হজরতের ‍সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়ার আবেদন করেছেন। গত মঙ্গলবার উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়াম থেকে হেলিকপ্টারে করে তাকে ঢাকার গেন্ডারিয়াস্থ ধোপখোলা মাঠে নিয়ে আসা হয়।

এরপর আসগর আলী হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। অধ্যাপক ডা. মতিউর রহমানের অধীনে অভিজ্ঞ ডাক্তারদের মেডিকেল বোর্ডের মাধ্যমে চিকিৎসা চলছে।

এর আগে শনিবার (১১ এপ্রিল) বিকেল ৫টার দিকে বমি, মাথা ব্যথা, শ্বাসকষ্ট এবং বার্ধক্যজনিত শারীরিক দুর্বলতাসহ নানা সমস্যা নিয়ে আল্লামা আহমদ শফী চট্টগ্রামের প্রবর্তক মোড়ের সিএসসিআর নামে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন।

সেখানে তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের হৃদরোগ বিভাগের সহকারী অধ্যাপক ডা. মোহাম্মদ ইব্রাহিম চৌধুরীর তত্ত্বাবধানে চিকিৎসা করান।

প্রায় ১০৩ বছর বয়সী আল্লামা আহমদ শফী চলতি বছর আগেও কয়েক দফা অসুস্থ হয়ে ওই হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত দুর্বলতার পাশাপাশি ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ, শ্বাসকষ্ট এবং হজমজনিত সমস্যায় ভুগছেন তিনি।

ফেসবুকে লাইক দিন