শনিবার থেকে এলাকায় গান-বাজনা সম্পূর্ণ নিষিদ্ধ: আ:লীগ নেতা

ইমান২৪.কম: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের তিন নম্বর ওয়ার্ড এলাকায় গান বাজনা সম্পূর্ণ নিষিদ্ধ ঘোষণা করেছেন স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর শাহাজালাল বাদল।

তার এ সিদ্ধান্তে সমর্থন জানিয়েছেন ওই ওয়ার্ডের পঞ্চায়েত ও মসজিদ কমিটির নেতারা। তবে, কাউন্সিলরের এমন সিদ্ধান্তের তীব্র নিন্দা জানিয়েছে নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোট।

কাউন্সিলর শাহাজালাল বাদল সাবেক ছাত্রলীগ নেতা ও আলোচিত সাত খুন মামলার প্রধান আসামি নূর হোসেনের বড় ভাইয়ের ছেলে। গান বাজনা নিষিদ্ধের বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ছড়িয়ে পড়েছে।

ভিডিওতে দেখা যায়, সদর উপজেলার সিদ্ধিরগঞ্জ এলাকায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের তিন নম্বর ওয়ার্ড কাউন্সিলর শাহাজালাল বাদলের অনুমতিতে একজন ব্যক্তি বলছেন, সিটি করপোরেশনের কাউন্সিলর অফিস থেকে মসজিদ ও পঞ্চায়েত কমিটি বরাবর চিঠি দেওয়া হবে।

আগামী শুক্রবার জুম্মার নামাজের বয়ানে যাতে বলে দেওয়া হয়, শনিবার থেকে গান-বাজনা সম্পূর্ণ নিষিদ্ধ। সেই চিঠির রেফারেন্স নিয়ে প্রতিটি বাড়িওয়ালাকে আপনারা বলে দেবেন।

গান বাজনা সম্পূর্ণ নিষেধ জানিয়ে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৩নং ওয়ার্ডের কাউন্সিলর শাহাজালাল বাদল বলেন, ৯টি পঞ্চায়েত কমিটি ও ৩৫টি মসজিদ কমিটি আমাদের এ সিদ্ধান্তের সমর্থন জানিয়েছেন।

এ বিষয় নিয়ে আমি থানার ওসির সঙ্গে আলাপ করবো। সামাজিক ও ভালো কাজের জন্য যেখানে এলাকার পঞ্চায়েত কমিটির সমর্থন আছে, সেখানে অবশ্যই প্রশাসনও সহযোগিতা করবে বলে আমার বিশ্বাস।

ফেসবুকে লাইক দিন