লোকাল বাসে বাসায় ফিরলেন তারানা হালিম, গণপরিবহন ব্যবহারের ঘোষণা

ইমান২৪.কম: বাসা থেকে সচিবালয়ে, নিজ কার্যালয় থেকে বাসা, এখন থেকে গণপরিবহন ব্যবহার করার ঘোষণা দিয়েছেন তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম। বুধবার দুপুরে গুলিস্তান থেকে বাসে চেপে গুলশান নেমে এই ঘোষণা দেন তিনি।

১২ সেপ্টেম্বর, বুধবার প্রতিমন্ত্রী সচিবালয় থেকে কাজ শেষ করে দুপুর সাড়ে ১২টায় গুলিস্তানের জিপিওর মোড় থেকে ৬ নম্বর বাসে চড়েন, যা গুলশানে পৌঁছায় বেলা আড়াইটার দিকে। পরে গুলশানে নেমে বাসা থেকে সচিবালয়ে যান এবং নিজ কার্যালয় থেকে বাসায় ফেরার জন্য গণপরিবহন ব্যবহারের ঘোষণা দেন।

তারানা হালিম বলেন, ‘এখন থেকে প্রতিদিনই আমি সাধারণ যাত্রীদের সঙ্গে গণপরিবহনে চলাচল করব। তবে সরকারি গুরুত্বপূর্ণ কাজগুলোর সময় আমাকে সরকারি যানবাহন ব্যবহার করতেই হবে।’

তথ্য প্রতিমন্ত্রী তারানা আরও বলেন, ‘সাধারণ জনগণ যদি প্রতিদিন কষ্ট করে তাদের কর্মক্ষেত্রে পৌঁছাতে পারে, তবে আমরা কেন পারব না। আমরা সবাই-ই মানুষ। আমাদের সকলের আনন্দ আছে, কষ্ট আছে। মানুষের কষ্টগুলো কাছ থেকে দেখতেই আমার এমন সিদ্ধান্ত।’

এ সিদ্ধান্ত নেওয়ার বিষয় সম্পর্কে তারানা হালিম জানান, সাধারণ মানুষের প্রতিক্রিয়া থেকে তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন। প্রতিদিনই সাধারণ মানুষের অভিযোগ থাকে, এমপি-মন্ত্রীরা সড়ক পথের যানজট দেখেন না। তারা আশা করে এমপি-মন্ত্রীরা একবার হলেও তাদের সঙ্গে সাধারণ যাত্রীর মতো গণপরিবহনে চলাচল করবেন।

আরও পড়ুনঃ বিদ্যুৎ বিভ্রাটের কবলে জাতীয় সংসদ ভবন, অধিবেশন মুলতবি !

প্রধানমন্ত্রীর পদত্যাগের দাবি কি মামা বাড়ির আবদার: ওবায়দুল কাদের

ছাগলটিকে খাওয়ার জন্য পেঁচিয়ে ধরেছিল বিশাল আকৃতির অজগরটি

ফেসবুকে লাইক দিন