লক্ষ্মীপুরের রামগঞ্জে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ৩টি বসতঘর পুড়ে ছাই

ইমান২৪.কম: লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার শেফালীপাড়া তমিজ উদ্দিন ব্যপারী বাড়িতে গ্যাস সিলেন্ডার বিস্ফোরণ থেকে সংগঠিত অগ্নিকাণ্ডে ৩টি বসতঘর ও পুড়ে ছাই হয়ে গেছে। রোববার সকাল ৮টায় এ দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে রামগঞ্জ থানার উপ-পুলিশ পরিদর্শক জহির উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেন। প্রত্যক্ষদর্শী ও ক্ষতিগ্রস্থরা জানান, সকাল ৮টায় ব্যপারী বাড়ির মৃত আবুল বাশারের স্ত্রী জাহানারা বেগম রান্না করার সময় হঠাৎ গ্যাস সিলিন্ডারের লিক থেকে আগুনের সূত্রপাত হয়ে বিকট শব্দে বিস্ফোরিত হয়ে মুহুর্তের মধ্যে বাড়ির অন্য ঘরগুলোতে ছড়িয়ে পড়ে।

অবস্থা বেগতিক দেখে বাড়ির সবাই নিরাপদে গিয়ে ফায়ার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে রামগঞ্জ ফায়ার সার্ভিসের লোকজন দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনার আগেই আবুল বাশার,

মোঃ বাদল ও খোরশেদ আলমের বসতঘর সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যায়। আগুনে প্রায় ৬ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থরা জানান। রামগঞ্জ ফায়ার ষ্টেশনের ষ্টেশন অফিসার (ভারপ্রাপ্ত) আবদুল মোতালেব জানান,

আমরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণ না করলে পুরো বাড়ির অন্যান্য ঘরগুলোতে ছড়িয়ে পড়তো। আগুনের সূত্রপাত গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ থেকে হতে পারে বলে জানান।

আরও পড়ুন: বন্ধ হচ্ছে গাড়িতে সিলিন্ডার গ্যাস!

স্কুল-কলেজের ছাত্রদের চুলে রঙ ও বিশেষ ছাঁটে নিষেধাজ্ঞা

ফেসবুকে লাইক দিন