রাসুল (সাঃ)-কে নিয়ে শ্রাবণ হালদারের কটুক্তি; আল্টিমেটাম দিল মুসল্লিরা

ইমান২৪.কম: টাঙ্গাইলের ভূঞাপুরে আল্লাহ তায়ারা, হজরত মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহী ওয়া সাল্লাম ও ইসলাম ধর্ম নিয়ে ম্যাসেঞ্জার গ্রুপে কটূক্তি করার অভিযোগে উঠেছে শ্রাবণ হালদারের বিরুদ্ধে।

সে উপজেলার গোবিন্দাসী গ্রামের শ্যামল হালদারের ছেলে ও বীরশ্রেষ্ঠ নুর মোহাম্মদ রাইফেলস স্কুল এন্ড কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র।

সোমবার (৩১ আগস্ট) বিকাল সাড়ে ৫টার দিকে স্থানীয়রা এ ঘটনার প্রতিবাদ জানায়। স্থানীয়রা জানান,আল্লাহ তায়ারা, হজরত মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহী ওয়া সাল্লাম ও ইসলাম ধর্মকে নিয়ে হিন্দু ছেলে শ্রাবণ হালদার বন্ধুদের নিয়ে তৈরি ম্যাসেঞ্জার গ্রুপে কটূক্তি করেন বলে অভিযোগ উঠে।

পরে সেই কথোপকথনের স্ক্রিনশট সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে বিষয়টি ভাইরাল হয়।

পরে স্থানীয় কোকাদাইর উত্তরপাড়া জামে মসজিদের ইমাম বেলাল হোসেনের নেতৃত্বে স্থানীয় ইমাম, মুয়াজ্জিন, মাদরাসার ছাত্র ও মুসল্লিরা বিকাল সাড়ে ৫টার দিকে মিছিল সহকারে তার বাড়িতে হামলা ও ভাঙচুর চালায়।

পরে পুলিশ এসে তাকে দ্রুত গ্রেপ্তারের আশ্বাস দিলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। এসময় বিক্ষোভকারীরা আগামীকাল মঙ্গলবার সকাল ১০টার মধ্যে শ্রাবণকে গ্রেপ্তারের আলটিমেটাম দেন।

এ বিষয়ে অভিযুক্ত শ্রাবণ হালদার কটূক্তির বিষয়টি অস্বীকার করে দাবি করেন, আমি ইসলাম ধর্ম ও নবীজিকে নিয়ে কোন ধরনের মন্তব্য করিনি। তার আরো দাবি, আমার ফেসবুক আইডি হ্যাক করে এ ধরনের কিছু করা হয়ে থাকতে পারে।

কালিহাতী সার্কেলের সহকারি পুলিশ সুপার রাসেল মনির বলেন, ইতিমধ্যে যারা এ ধরনের কাজ করেছে কাউকেই ছাড় দেয়া হয়নি। শ্রাবণ হালদারকেও ছাড় দেয়া হবেনা।

ফেসবুকে লাইক দিন