লকডাউনকে ‘ভুয়া’ বলা সেই পথশিশুকে মারধর করল পুলিশ! (ভিডিও)

ইমান২৪.কম: সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ভাইরাল একটি ভিডিওতে সংবাদকর্মীর পেছনে এসে লকডাউনকে ভুয়া বলে উল্লেখ করা পথশিশুকে মারধরের অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্ধে।

বুধবার (২১ এপ্রিল) রাতে দেশের একটি অনলাইন গণমাধ্যমের ফেসবুক পেজে তার একটি ভিডিও সাক্ষাৎকার প্রকাশ করা হয়। ভিডিওতে শিশুটি জানায় তার নাম মো. মারুফ। তার বাড়ি মাওয়া, বিক্রমপুর। বাবা গ্রামে থাকে ও মা অন্য একজনের সাথে চলে গিয়েছে।

মারুফ জানায়, আমি শুধু বলেছি এটা ভুয়া লকডাউন। এটার জন্য আমাকে মেরেছে। থানায় নিয়ে যেতে চেয়েছিল, আমি চলে এসেছি। রাত ১০টায় আমাকে এই কোর্টে মেরেছে পুলিশ।

ভিডিওতে পরক্ষণেই মারুফ আবারও বলেন, মাননীয় মন্ত্রী এই যে লকডাউন দিয়েছেন সামনে ঈদ, মানুষ খাবে কি? অর্ধেক মানুষ মারা গেছে, অর্ধেক মানুষ বেঁচে আছে আরও অর্ধেক মানুষ মারা যাবে।

সে আরও বলে, ‘এই লকডাউন মানিনা। এটা ভুয়া লকডাউন। ধন্যবাদ। গুড বাই। জয় বাংলা জয় বন্ধু’। তবে কোন থানার পুলিশ কিংবা সেই পুলিশের নাম কি তা ওই ভিডিওতে জানানো হয়নি।

এর আগে, একটি গণমাধ্যমের সংবাদ পরিবেশনের সময় লাইভে এসে সাংবাদিকের পেছন দাঁড়িয়ে সে বলেছিল, মাননীয় মন্ত্রী এই যে লকডাউন দিয়েছেন সামনে ঈদ মানুষ খাবে কি? এটা ভুয়া লকডাউন। ধন্যবাদ।

সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। পরে ভাইরাল হওয়া এক ছবিতে দেখা যায় মারুফকে কে বা কারা মারধর করেছে। ছবিতে তার মুখে আঘাতের চিহ্ন দেখা যায়। ভিডিওটি দেখতে ক্লিক করুন।

ফেসবুকে লাইক দিন