রাষ্ট্রধর্ম ইসলাম পরিবর্তনের চেষ্টা করলে দেশে আগুন জ্বলবে: ডা. ইরান

ইমান২৪.কম: রাষ্ট্রধর্ম ইসলাম পরিবর্তনে চক্রান্তকারীদের অপচেষ্টার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, আমরা সাম্প্রদায়িক সম্প্রীতিতে বিশ্বার করি, তবে হিন্দুদের বাড়াবাড়ী ও আবদার ক্রমশ সীমা ছাড়িয়ে যাচ্ছে।

রাষ্ট্রধর্ম ইসলাম পরির্তনের ধৃষ্টতা প্রদর্শন বাংলাদেশের ১৮ কোটি মুসলিমকে হতবাক করেছে। ব্রাক্ষন্যবাদী ভারতের ইশারায় রাষ্ট্রধর্ম ইসলাম পরিবর্তনের অপচেষ্টা চলছে দাবী করে ডাঃ ইরান বলেন, বিশ্বে নজিরবিহীন সাম্প্রদায়িক সম্প্রীতির রাষ্ট্র বাংলাদেশে নতুন করে হিন্দু-মুসলিম দাঙ্গা সৃষ্টির লক্ষেই রাষ্ট্রধর্ম ইসলাম বাতিলের দাবী করা হয়েছে।

এটা কোন বিচ্ছিন্ন দাবী নয়, এটা পরিকল্পিত ষড়যন্ত্র ও চক্রান্তে প্রথম ধাপ মাত্র। রাষ্ট্রধর্ম ইসলাম বাতিলের চেষ্টা করলে বাংলাদেশের মুসলমানরা বসে থাকবে না হুশিয়ারী দিয়ে বলেন, তাহলে দেশে আগুন জ্বলবে। আমরা ধর্ম নিয়ে বাড়াবাড়ি করিনা তবে ইসলামের বিরুদ্ধে আঘাত আসলে দল-মত নির্বিশেষে ঝাপিয়ে পড়বো ইনশাল্লাহ।

আজ ১৯ আগষ্ট (মঙ্গলবার) বাংলাদেশ লেবার পার্টির দফতর সম্পাদক আমানুল্লাহ মহব্বত স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তীতে একথা বলেন। ডাঃ ইরান বলেন, বাংলাদেশে সংখ্যাগরিষ্ট মানুষ বাংলা ভাষাভাষী, তাই রাষ্ট্রভাষা বাংলা। অন্যদিকে বাংলাদেশে ৯০ ভাগ মানুষ ইসলাম ধর্মের অনুসারী তাই রাষ্ট্রধর্ম ইসলাম আছে, ছিল ও থাকবে।

ভারতে মুসলমানদের উপর নির্বিচারে হত্যা খুন নির্যাতন জ্যামিতিক হারে বাড়ছে। কুরবানী করা ও গরুর মাংশ খাওয়ার অপরাধে অসংখ্য মুসলমানদের পিটিয়ে হত্যা কনরা হয়েছে। ঐতিহাসিক বাবরী মসজিদ ভেঙ্গে মন্দির নির্মান করা হয়েছে।

একটি মহল দেশে ধর্মীয় সংঘাত সৃষ্টির লক্ষে আর্ন্তজাতিক অপশক্তির ক্রীয়ানক হিসাবে কাজ করছে। ইসলাম ও মুসলমানদের বিরুদ্ধে চক্রান্তকারী অপশক্তিকে বর্তমান সরকার মদদ যোগাচ্ছে দাবী করে তিনি বলেন, ভারতকে খুশি করতে ইসলাম বিরোধী কোন পদক্ষেপ নিলে আপনারাও রেহাই পাবেন না। তিনি ইসলাম বিরোধী শক্তির বিরুদ্ধে ছাত্র ও যুবসমাজকে ঐক্যবদ্ধ লড়াই সংগ্রামের প্রস্তুতির আহবান জানান।

ফেসবুকে লাইক দিন