রাতভর ভাইয়ের সেবা, সকালে লাশ হলেন বোন

ইমান২৪.কম: চাঁদপুরের ফরিদগঞ্জে তেলবাহী লরির সাথে সিএনপি চালিত অটোরিকশার সংঘর্ষে অটোরিকশা চালকসহ ৩ জনের প্রাণহানি হয়েছে। নিহতরা হলেন- অটোচালক জাহাঙ্গীর হোসেন (৪০), ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়নের চরবড়ালী গ্রামের আব্দুস ছোবহান স্বপনের স্ত্রী ইয়াসমিন আক্তার রুমা (৩৮) এবং ফরিদগঞ্জ উপজেলার সুবিদপুর পশ্চিম ইউনিয়নের শোল্লা গ্রামের বাসিন্দা মামুন হোসেন (৩৫)।

মঙ্গলবার (১ ডিসেম্বর) সকাল পৌনে ৮টায় ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কাছে চাঁদপুর-লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

এলাকাবাসী ও স্বজনা জানিয়েছেন, সোমবার ফরিদগঞ্জ ডায়াবেটিস হাসপাতালে ইয়াসমিন রুমার ভাই অপুর এপেনডিক্সের অস্ত্রোপচার হয়। রাতভর হাসপাতালে ভাইয়ের পাশে থেকে তার সেবা করেন রুমা।

ভোরে ভাইকে নিয়ে হাসপাতাল থেকে নিজ বাসায় ফিরছিলেন তিনি। পথিমধ্যে রায়পুর থেকে ছেড়ে আসা মেঘনা গ্রুপের তেলবাহী লরির সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্সে দুটি গাড়িই পাশের খালে পড়ে যায়।

এতে ঘটনাস্থলেই রুমা ও অটোচালক জাহাঙ্গীর মারা যান। আশঙ্কাজনক অবস্থায় অটোচালক মামুনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে চাঁদপুর জেনারেল হাসপাতালে পাঠায়।

সেখানে নেয়ার পর তার মৃত্যু হয়। ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহীদ হোসেন জানিয়েছেন, দুর্ঘটনার পর লরির চালক পলাতক রয়েছেন।

আমরা অটোরিকশাটি উদ্ধার করে থানা হেফাজতে নিয়েছি। ওই আঞ্চলিক মহাসড়কে এখন যান চলাচল স্বাভাবিক। তবে এ ঘটনায় এখনও থানায় কোনও মামলা দায়ের করা হয়নি বলে জানান ওসি শহীদ হোসেন।

ফেসবুকে লাইক দিন