রাজশাহীর মেয়র ‘আহলে হাদিসের বাচ্চা’ সে নিজে মূর্তি বানাচ্ছে: আসাদু্ল্লাহ আল-গালিব

ইমান২৪.কম: রাজশাহীর মেয়র ‘আহলে হাদিসের বাচ্চা’ সে নিজে মূর্তি বানাচ্ছে আল্লাহ তাকে ক্ষমা করবে না বলে মন্তব্য করেছেন আহলে হাদিস আন্দোলন বাংলাদেশ-এর আমীরে প্রফেসর ড. মুহাম্মাদ আসাদু্ল্লাহ আল-গালিব। শুক্রবার জুমার আলোচনায় শির্ক নিয়ে কথা বলতে গিয়ে কথা প্রশঙ্গে তিনি এই মন্তব্য করেন।

তিনি আরো বলেন, শেখ মুজিব কি কখনও মূর্তি পুজা করছেন? ‍উনি কি কখনও বলছেন যে আমার নামে মূর্তি বানাও। তাইলে আপনারা করেন কেন বলেন?।

ভাস্কর্য সম্পর্কে তিনি বলেন, কি একটা নাম দিছে ‘ম্যুরাল’ এটা ইংরেজি, বাংলায় বলে ভাস্কর্য। মূর্তি বলছে না কারন মূর্তি বললে ভোটাররা ক্ষেপে যাবে, এটাকে যে নামেই বলা হোক এটা স্পষ্ট মূর্তি। মূর্তি পুজা চলবে না বাংলার জমিনে, মূর্তি পুজা বন্ধ করতে হবে।

ভিডিওটির ১.৪৩মিনিটে তিনি বলেন, রাজশাহীর মেয়র ‘আহলে হাদিসের বাচ্চা’ সে নিজে মূর্তি বানাচ্ছে আল্লাহ তাকে ক্ষমা করবে না। নিচে ভিডিওটির লিঙ্ক দেওয়া হয়েছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন।

আরো পড়ুন>> বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকীর সমাপনী অনুষ্ঠানে যোগ দিতে ঢাকায় আসার সম্মতি জানিয়েছেন তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তাইয়েপ এরদোয়ান। বুধবার (২ ডিসেম্বর) সচিবালয়ে ঢাকায় নিযুক্ত তুরস্কের রাষ্ট্রদূত মুস্তফা ওসমান তুরানের সাথে বৈঠক শেষে তথ্যমন্ত্রী এ কথা জানান।।

একই সাথে তথ্যমন্ত্রী হাছান মাহমুদ জানান, দু’দেশের বন্ধুত্বপূর্ণ সর্ম্পক ও বঙ্গবন্ধু প্রতি শ্রদ্ধার নিদর্শন স্বরূপ তুরস্কের রাজধানী আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য স্থাপন করা হবে এবং ঢাকায় তুরস্কের জাতির জনক কামাল পাশার ভাস্কর্য স্থাপনের সিদ্ধান্ত হয়েছে। উভয় দেশেই তুরস্ক সরকার ভাস্কর্য স্থাপন করবে বলে জানান তিনি।

তথ্যমন্ত্রী বলেন, আজকে মূলত তুরস্ক রাষ্ট্রদূতের সৌজন্য সাক্ষাৎ ছিল। বাংলাদেশ ও তুরস্কের মধ্যকার সম্পর্ক ঐতিহাসিক।আমরা অনেক কমন ভ্যালু শেয়ার করি এবং কালচারাল ক্ষেত্রেও আমাদের অনেক মিল রয়েছে। আমরা আজকে মুজিববর্ষ উপলক্ষ্যে আলোচনা করেছি।

তিনি বলেন, আমরা মুজিববর্ষ উপলক্ষ্যে কিভাবে কালচারাল বিষয় একচেঞ্জ হতে পারে সে বিষয়ে আলোচনা হয়েছে। এছাড়া তুরস্কের ইন্টারন্যাশনাল চ্যানেল আছে৷ যেটি ইংলিশ, সেখান থেকেও মুজিববর্ষের অনুষ্ঠান সম্প্রচার করার জন্য আমরা আলোচনা করেছি।

ফেসবুকে লাইক দিন