রাজবাড়ীতে পঞ্চম শ্রেণীর ছাত্রীকে গণধর্ষণ, ধর্ষক মিলন গ্রেপ্তার

ইমান২৪.কম: রাজবাড়ীতে পঞ্চম শ্রেণীর এক ছাত্রী গণধর্ষণের শিকার হয়েছে। ওই ছাত্রীকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় রোববার সকালে মিলন মোল্লা (২৬) ও রেজাউল প্রামাণিক (২৭) নামে দুই জনকে আসামি করে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ ধর্ষক মিলনকে গ্রেপ্তার করেছে।

মামলার বাদী ওই ছাত্রীর বাবা জানান, গত শুক্রবার বিকালে তার মেয়ে (১১) নিজ বাড়ীর পাশের মাঠে থাকা একটি ভুট্টা ক্ষেতে ঘোড়ার জন্য ঘাস কাটতে যায়। ওই সময় খানগঞ্জ ইউনিয়নের চর শিবরামপুর গ্রামের আফজাল মোল্লার ছেলে ধর্ষক মিলন এবং একই ইউনিয়নের আয়নাল প্রামাণিকের ছেলে রেজাউল প্রামাণিক ওই ছাত্রীকে জোরপূর্বক ভুট্টা ক্ষেতের মধ্যে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে।

এর পর ধর্ষকরা তার মেয়েকে ভয়ভীতি দেখায় এবং কাউকে কোন কিছু বলতে নিষেধ করে। মেয়েটি ভয়ে এ ঘটনা আর কাউকে জানায়নি। গত শনিবার সকালে বাড়িতে মেয়েটি অসুস্থ হয়ে পরে। সে সময় মেয়ের মা তাকে অসুস্থতার কারণ জিজ্ঞাসা করে। মেয়েটি পরে ধর্ষণের কথা কথা তার মায়ের কাছে খুলে বলে। পরে পুলিশের সহযোগিতায় মেয়েটিকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এই গণধর্ষণ সম্পর্কে রাজবাড়ী সদর থানার ওসি বলেন, সদর উপজেলার খানগঞ্জে ধর্ষণের একটি ঘটনা ঘটে। এ ঘটনার সংবাদ পেয়ে তিনি সেখানে পুলিশ পাঠান এবং ধর্ষিত মেয়েটিকে হাসপাতালে ভর্তির ব্যবস্থা করা হয়েছে। মেয়েটির জবানবন্দিতে যে দুইজন তাকে ধর্ষণ করেছে দুজনের মধ্যে ১ জনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছেন।

এ বিষয়ে রাজবাড়ী সদর থানায় সমামিলা রুজু করা হয়েছে এবং মামলাটি তদন্তাধীন রয়েছে। সদর থানার পক্ষ থেকে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে এবং পলাতক ২য় আসামিকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।

আরও পড়ুন:  নির্বাচনে ইভিএম ব্যবহারে কিছু ভুলত্রুটি ছিল: সিইসি

এ ‘মহাসমুদ্রে’ আমি কাকে ধরবো, কাকে খুঁজবো : দুদক চেয়ারম্যান

সিজার করতে গিয়ে নবজাতককে কেটে ফেললেন চিকিৎসক : আটক ৩

শিশুদের দিয়ে জোরপূর্বক পতিতাবৃত্তি, ভুয়া স্ত্রীসহ পুলিশের এসআই আটক

‘স্যার, আমি জাহালম, সালেক না’ : ৩৩ মামলায় ‘ভুল’ আসামি ৩ বছর ধরে জেলে

এখন থেকেপুলিশের বিরুদ্ধেও অভিযোগ করা যাবে সরাসরি, খোলা হয়েছে কমপ্লেইন সেল

ফেসবুকে লাইক দিন