রাজধানীর বুড়িগঙ্গা সেতুতে বাস-অটোরিকশা সংঘর্ষে বাবা-ছেলেসহ ৩ জন নিহত

ইমান২৪.কম: রাজধানীর পোস্তগোলায় বুড়িগঙ্গা সেতুর উপরে বাস ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে বাবা-ছেলেসহ ৩ জন নিহত হয়েছেন। নিহতের নাম মো. বাচ্চু মিয়া (৫০) ও তার ছেলে জোবায়ের (২৬) এবং একজন অজ্ঞাতনামা পরিচয় (৪৫)।

মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে শ্যামপুরের পোস্তগোলা ব্রিজের উপরে এ দুর্ঘটনা ঘটে। শ্যামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান ব্রেকিংনিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সন্ধ্যা ৬টার দিকে পোস্তগোলা ব্রিজের উপরে ছালছাবিল পরিবহনের একটি বাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশাটির সংঘর্ষ হয়। এতে অটোরিকশায় থাকা তিনজন ঘটনাস্থলেই মারা যান।

নিহত বাচ্চু মিয়ার বড় ভাই লিটন মিয়া ব্রেকিংনিউজকে জানান, মঙ্গবার সন্ধ্যায় ছেলে জোবায়েরকে ডাক্তার দেখানো জন্য অটোরিকশায় স্থানীয় একটি হাসপাতালে যাওয়ার সময় এই দুর্ঘটনা ঘটে। তিনি আরও জানান, বাচ্চু মিয়া ও তার ছেলে স্থানীয় একটি মাংসের দোকানে কাজ করতেন।

নিহত বাচ্চু মিয়ার তিন ছেলে এক মেয়ে ছিল। ঢাকা মেডিকেল কলেজের (ঢামেক) পুলিশ বক্সের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আবদুল খান ব্রেকিংনিউজকে জানিয়েছেন, নিহতদের লাশ ঢামেক মর্গে রাখা হয়েছে।

আরও পড়ুন: গরুর ঋণ কোনো দিন শোধ করতে পারব না: নরেন্দ্র মোদি

বাংলাদেশের পদ্মার মা ইলিশ সরিয়ে নিতে ভারতের নতুন

ফেসবুকে লাইক দিন