রাজধানীতে মন্ত্রীর মোবাইল ফোন ছোঁ মেরে নিয়ে গেল ছিনতাইকারী

ইমান২৪.কম: রাজধানীতে ছিনতাইকারীদের ছোঁ মেরে মোবাইল ফোন নিয়ে যাওয়ার ঘটনাও প্রায়ই ঘটে। সাধারণ পথচারী বা ব্যবসায়ীদের এমন আকস্মিক বিপদের মুখোমুখি হওয়ার কথা শোনা যায়।

কিন্তু এবার সরকারের প্রভাবশালী মন্ত্রী পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের মোবাইল ফোন গাড়ি থেকে ছোঁ মেরে নিয়ে গেছে ছিনতাইকারীরা। গত রবিবার সন্ধ্যায় রাজধানীর বিজয় সরণি এলাকায় পতাকাবাহী গাড়িতে করে যাওয়ার সময় ফোন ছিনতাইয়ের ঘটনার কথা মন্ত্রী নিশ্চিত করেছেন। মঙ্গলবার একনেক বৈঠক শেষে গণমাধ্যমকর্মীদের সঙ্গে অনানুষ্ঠানিক আলাপে মন্ত্রী নিজেই বিষয়টি জানান।

মন্ত্রী জানান, যুক্তরাষ্ট্র থেকে তার ছেলে ১ হাজার ডলার দিয়ে ফোনটি পাঠিয়েছেন। কিন্তু রবিবার সন্ধ্যায় রাজধানীর বিজয় সরণি থেকে যাওয়ার সময় গাড়ির গ্লাস নামানো ছিল , তখন ছোঁ মেরে মোবাইল ফোনটা নিয়ে গেছে। পুলিশকে মোবাইলের আইএমই নাম্বার দিয়ে দেয়া হয়েছে।

কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিমুজ্জামান জানান, মন্ত্রীর পিএস ছিনতাইয়ে ঘটনায় মামলা করেছেন। ওসি বলেন, মন্ত্রী অফিস শেষে বিজয় স্মরণী হয়ে ফিরছিলেন। বিজয় স্মরণীতে মন্ত্রীর গাড়ি বহন জ্যামে আটকে ছিলেন। গাড়ির গ্লাস নামিয়ে ফোনে কথা বলা অবস্থায় তার ফোনটি ছিনিয়ে নিয়ে যায় এক ছিনতাইকারী।

মহানগর গোয়ান্দা পুলিশের মিরপুর বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) আহসান খান বলেন, মন্ত্রী মহোদয়ের মোবাইল ফোন ছিনতাইয়ের ঘটনায় মিরপুর ও তেজগাঁওয় বিভাগের পুলিশ কাজ করছে। সিসিটিভি ফুটেজ দেখে অপরাধী শনাক্তকরণের কাজ চলছে।

ফেসবুকে লাইক দিন