যশোর মাসনা মাদরাসার বার্ষিক ইসলাহি জোড় ৭,৮,৯ মার্চ

আতিকুর রহমান||

দক্ষিন বাংলার প্রসিদ্ধ দ্বীনি প্রতিষ্ঠান আল-জামিআতুল ইসলামিয়া মদীনাতুল উলুম (মাসনা মাদরাসা) মনিরামপুর, যশোর-এর বার্ষিক ইসলাহি জোড় আগামী ৭,৮,৯ মার্চ অনুষ্ঠিত হবে।

৭ই মার্চ বৃহস্পতিবার আসর থেকে শুরু হয়ে ১০মার্চ রবিবার সকালে আখেরী মোনাজাতের মধ্য দিয়ে শেষ হবে।

ইতোমধ্যে মাহফিলকে কেন্দ্র করে যাবতীয় প্রস্তুতি মোটামুটি শেষ পর্যায়ে পোঁছেছে বলে ইমান২৪.কম-কে নিশ্চিত করেছেন মাওলানা সাইফুল ইসলাম।

ইসলাহি জোড়ে তাশরীফ আনবেন হযরত মাওলানা মুফতী ইয়াহইয়া সাহেব (দাঃ বাঃ), {মুহতামিম মাসনা মাদরাসা যশোর এবং ঢাকা ও সুনামধন্য ছাত্র হযরত মাওলানা মুফতী সাঈদ আহমাদ পালনপুরী (দা: বা:) দেওবন্দ,ভারত} । এ ছাড়াও মাহফিলে দেশের খ্যাতনামা ওলামা-মাশায়েখ বয়ান করবেন।

মাওলানা সাইফুল ইসলাম বলেন, এবছর ঢাকার খিলক্ষেত, হাজারিবাগ, মোহাম্মদপুর, ধানমন্ডি থেকে প্রায় দুইশতরও অধিক সাথী জোড়ে যোগদান করবেন। খুলনা বিভাগের ১০টি জেলা বিশেষ করে যশোর জেলার আশেপাশের থানা থেকে অনেক সাথীরা জোড়ে যোগদিবেন। এছাড়াও প্রতিবছর দেশের বিভিন্ন এলাকা থেকে আলেম-ওলামা, ছাত্র ও দ্বীনদার মানুষ যোগদান করে থাকেন।

আল-জামিআতুল ইসলামিয়া মদীনাতুল উলুম মাসনা মাদরাসার মুহতামিম মাওলানা মুফতী ইয়াহইয়া সাহেব সর্বশ্রেণির দীনদার মুসলমান ভাইকে মাহফিলে শরিক হওয়ার জন্য দাওয়াত প্রদান করেছেন।

প্রসঙ্গত, আল-জামিআতুল ইসলামিয়া মদীনাতুল উলুম মাসনা মাদরাসার প্রতিষ্ঠাতা মাওলানা এরশাদ আলী। তিনি দারুল উলুম দেওবন্দের ছাত্র এবং মুহাম্মাদুল্লাহ্ হাফেজ্জী হুজুর রহ.-এর বিশিষ্ট খলীফা। বর্তমান মুহতামিম মাওলানা এরশাদ আলী-র সন্তান হযরত মাওলানা মুফতী ইয়াহইয়া সাহেব (দাঃ বাঃ)। তিনিও দারুল উলুম দেওবন্দের ছাত্র এবং সাঈদ আহমাদ পালনপুরী (দা:বা:)এর সুনামধন্য ছাত্র।

ফেসবুকে লাইক দিন