যদি আল-কুদস জয় করতে চান তাহলে রণক্ষেত্রে নেমে আসুন: কুয়েত সংসদের চীফহুইপ

ইমান২৪.কম: কুয়েত জাতীয় সংসদের চীফহুইপ মানসুর আল-গানীম বলেন, পবিত্র নগরী আল-কুদস (জেরুজালেম) আমাদের ছিলো এবং আমাদেরই থাকবে। যদি আল-কুদস জয় করতে চান তাহলে রণক্ষেত্রে নেমে আসুন। জর্ডানের রাজধানী আম্মানে আরব সংসদীয় জোটের ১৯ তম সেমিনারের সমাপ্তি বক্তৃতায় তিনি এ কথা বলেন।

মানসুর আল-গানীম বলেন, সন্ত্রাসবাদী ও দখলদার ইসরাইলের বিপক্ষে আমাদের আন্দোলন সফল করতে আল-কুদসকে সাহায্য করার কোন বিকল্প নেই। আল-কুদস ইস্যুটি শুধুমাত্র ফিলিস্তিনিদের জন্য নয় বরং এটা সমগ্র বিশ্ববাসীর সাথে সম্পর্কযুক্ত ইস্যু। সমস্ত দেশ, মহাদেশ,ধর্ম এবং জাতীর এটা নিয়ে ভাবা উচিৎ।

কুয়েত সংসদের চীফহুইপ বলেন, এই মুহূর্তে ফিলিস্তিনিদেরকে দেওয়া সবচে বড় সেবা হচ্ছে তাদের পরামর্শ দানকরা এবং তাদের অন্তরে এই বিশ্বাস অধিকতর বৃদ্ধি করা যে,পবিত্র নগরী আল-কুদস তাদের সবথেকে বড় অধিকার। আর যারা বলে,ফিলিস্তিনিরা কারো কথা,পরামর্শ এবং নির্দেশনার মুখাপেক্ষী না, তাদের এ কথা সত্য তবে মতলব খারাপ। আর আমাদের সকলের শত্রু ইসরাইল চায়, আমরা বৈশ্বিক সেমিনারে ফিলিস্তিন ইস্যু এড়িয়ে চলি।

বক্তৃতার শেষদিকে তিনি বলেন,আমাদের সকলের ঐক্যবদ্ধভাবে এক সুরে স্পষ্ট করে বলতে হবে,কোন দখলদার, জালিম এবং কোন অপরাধীর সাথে কোন সম্পর্ক হবেনা

ফেসবুকে লাইক দিন