যখনই আমি ভুল করবো আপনি শুধরে দিবেন: মাওলানা তারিক জামিলকে ইমরান খান

ইমান২৪.কম: পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান বিশ্বখ্যাত দায়ী মাওলানা তারিক জামিলকে উদ্দেশ্য করে বলেছেন, মাওলানা সাহেব! যখনই আপনার মনে হবে আমি ভুল করেছি তখন-ই আমার ভুল শুধরে দিবেন এবং সে বিষয়ে সঠিক পথের সন্ধান দিতে উত্তম দিকনির্দেশনা দিবেন।

সংবাদমাধ্যম ডেইলি পাকিস্তানের খবরে বলা হয়েছে, মাওলানা তারিক জামিলকে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান আরো বলেছেন, আপনি যখন-ই আমাকে ডাকবেন আমি সাড়া দিবো। কেননা, আমি আপনার পথনির্দেশনায় পাকিস্তানকে পবিত্র নগরী মদীনার মতো বানাতে চাই।

তবে কবে, কখন এবং কোন প্রেক্ষাপটে মাওলানা তারিক জামিলকে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান এসব কথা বলেছেন তা উল্লেখ করেনি সংবাদমাধ্যম ডেইলি পাকিস্তান।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে মাওলানা তারিক জামিলের একটি ভিডিওফুটেজ প্রকাশ পেয়েছে। প্রথিতযশা এই আলেমেদ্বীন সেখানে ইমরান খানের প্রশংসা করেছেন এবং পাকিস্তানকে একটি সফল দেশ হিসেবে প্রতিষ্ঠা করতে পাকিস্তানী জনগণের প্রতি প্রধানমন্ত্রী ইমরান খানকে সহযোগিতা করার আহবান জানিয়েছেন।

তিনি বলেন, পাকিস্তান প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে আল্লাহ অনেক মানুষকে ক্ষমতা দান করেছেন আর ইমরান খান তাদের-ই একজন। আমার মনে হয়, লোকটি পাকিস্তানের জন্য ভালো কিছু করবেন। তার নিয়ত খুব স্বচ্ছ ও পরিষ্কার মনে হচ্ছে।

আরও পড়ুন:  কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দিল ঐক্যফ্রন্ট

এখন বিজ্ঞাপন দিয়েও কাজের মানুষ পাওয়া যায় না: সমাজকল্যাণমন্ত্রী

০১৫৩৭-৭০৭০৭০ নম্বরে সার্বক্ষণিক পাওয়া যাবে ধর্ম প্রতিমন্ত্রীকে

দুর্নীতিবাজ রাঘব বোয়ালদের ছেড়ে শিক্ষকদের নিয়ে ব্যস্ত দুদক: হাইকোর্ট

বিনা টিকেটে ঢুকতে না দেয়ায় পুলিশের স্টলে ছাত্রলীগের ভাংচুর-লুটপাট

এখন থেকেপুলিশের বিরুদ্ধেও অভিযোগ করা যাবে সরাসরি, খোলা হয়েছে কমপ্লেইন সেল

ফেসবুকে লাইক দিন