মেয়রের মায়ের জানাজায় ইউএনও ওসিসহ হাজারো মানুষের ঢল, নেই কোন স্বাস্থ্যবিধি

ইমান২৪.কম: বরগুনার আমতলী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. মতিয়ার রহমানের মায়ের জানাজা নামাজে স্বাস্থ্যবিধি না মেনে লকডাউন উপেক্ষা করে উপজেলা নির্বাহী অফিসারসহ হাজারো মানু্ষের ঢল দেখা গেছে। এতে করোনা মহামারী আকারে ছড়িয়ে পড়ার আশংকা করেছে অনেকে।

জানা যায়, আমতলী পৌর মেয়র মো. মতিয়ার রহমানের মাতা আমেনা বেগম রোববার রাতে মৃত্যু বরণ করেন। সোমবার সকাল ১০ টায় আমতলী ঈদগাহ মাঠে মরহুমার জানাজা নামাজ অনুষ্ঠিত হয়।

জানাজা নামাজে উপস্থিত ছিলেন আমতলী উপজেলা নির্বাহী অফিসার মো. আসাদুজ্জামান, সহকারী কমিশনার (ভূমি) মো. নাজমুল ইসলাম, আমতলী থানার ওসি শাহ আলম হাওলাদার, বরগুনা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বরগুনা পৌরসভার মেয়র অ্যাডভোকেট কামরুল আহসান মহারাজ, বরগুনা সদর উপজেলা সাবেক চেয়ারম্যান আবাস হোসেন মটু মোল্লা, আমতলীর সব ইউপি চেয়ারম্যান,

আমতলী পৌরসভার সব কাউন্সিলর, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ হাজার হাজার ধর্মপ্রাণ মুসল্লি। এ ব্যাপারে আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহ আলম হাওলাদার যুগান্তরকে বলেন, আমি উপস্থিত ছিলাম।

লোকজনের মুখে মাস্ক পরতে সহায়তা করেছি। আমতলী উপজেলা নির্বাহী অফিসার মো. আসাদুজ্জামান যুগান্তরকে বলেন, মেয়রের মাতা মারা গেছে আমি উপজেলা নির্বাহী অফিসার হিসাবে সেখানে উপস্থিত ছিলাম। আমি উপস্থিত সবাইকে মাস্ক পরতে বলেছি। কঠোর লকডাউনে হাজার হাজার মানুষের উপস্থিতি কেন নিভৃত করা হল না- এমন প্রশ্নে তিনি বলেন, লোকজন এত বেশী ছিল যে, নিভৃত করার পরিবেশ ছিল না।

ফেসবুকে লাইক দিন