মোদির প্রতি খোলা চিঠি, দেওবন্দ ছাত্র সংঘটনের পক্ষ থেকে

ইমান২৪.কম: মনিপুরে এমবিএর শিক্ষার্থী ফারুক আহমেদকে মোটর সাইকেল চুরির মিথ্যা অভিযোগে গোলযোগ সৃষ্টি করে পিটিয়ে হত্যার ঘটনায় প্রতিবাদ জানিয়েছে ‘দেওবন্দ স্টুডেন্ট অর্গানাইজেশন’।

গত ১৬ সেপ্টেম্বর মনিপুর ও তার আশপাশের শিক্ষার্থীদের জমা হওয়া বিশাল এক আন্দোলনের পক্ষ থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বরাবর স্মারকলিপি পাঠ করা হয়। সাথেসাথে এ হত্যাকাণ্ডে জড়িত সকল অভিযুক্তদের ফাসির দাবি করে ‘দেওবন্দ স্টুডেন্ট অর্গানাইজেশন’।

স্মারকলিপিতে প্রধানমন্ত্রীর কাছে আবেদন জানানো হয় যে, কয়েকদিন আগে মনিপুরে মিথ্যা চুরির অভিযোগে যে শিক্ষার্থীকে নির্মমভাবে পিটিয়ে হত্যা করা হলো তার সর্বোচ্চ শাস্তি কামনা করছি আমরা। অ

ভিযুক্ত প্রত্যেককেই যেন আইনানুযায়ী সম্পূর্ণ সাজা দেয়া হয়। মিথ্যে অভিযোগ সাজিয়ে এমন হত্যাকাণ্ড সত্যিই চূড়ান্ত আফসোসের।

স্মারকলিপিতে আরো বলা হয়, একটি সম্প্রদায়ের বিরুদ্ধ যেভাবে পুরো দেশে বিষবাস্প ছড়ানো হচ্ছে এবং এই সম্প্রদায়ের যুবক, শিক্ষার্থীদের রাস্তায় ফেলে পিটিয়ে পিটিয়ে হত্যা করার ধারা চালু করা হয়েছে।

তা শুধু দেশের নিরাপত্তা ও ঐক্যতাকেই ক্ষুণ্ন করেনি। বরং এতে বহু ধর্মালম্বী ভারতে পরস্পরে যে ভ্রাতৃত্ববোধ ছিলো তার মূলোৎপাটন হচ্ছে। এবং যারা ঘৃণার অপরাজনীতি করে তাদের ভিত্তি মজবুত হচ্ছে।

উল্লেখ্য, সম্প্রতি মনিপুরে এমবিএর শিক্ষার্থী ফারুক আহমেদকে মোটর সাইকেল চুরির মিথ্যা অভিযোগে গোলযোগ সৃষ্টি করে পিটিয়ে হত্যা করা হয়। এ নৃশংস হত্যাকণ্ডের বিচারের দাবিতে মুসলিম সংগঠনগুলো প্রতিবাদ জানিয়ে আসছে।

আরও সংবাদঃ মালয়েশিয়ায় ভেজাল মদ পানে বাংলাদেশিসহ ১৫ জনের মৃত্যুর খবর

৮৯ বছর ধরে ১ মিনিটের জন্যও তেলাওয়াত বন্ধ হয়নি এই মসজিদে

ফেসবুকে লাইক দিন