মেনন কাদিয়ানীদের দালাল ও ইহুদীদের দোসর: আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী

ইমান২৪.কম: আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী বলেছেন, মনে হয় মেনন সরকারকে বেকায়দায় ফেলতে ষড়যন্ত্রে লিপ্ত। রাশেদ খান মেননগংরা স্বাধীনতা যুদ্ধকে দুই সম্্রাজ্যবাদের লড়াই বলে প্রকাশ্যে স্বাধীনতার বিরুদ্ধে অবস্থান নিয়েছিলেন।

স্বাধীনতার পরে তারাই দেশে একের পর এক অরাজকতা সৃষ্টি করেছিল। এ সকল উগ্রপন্থীরাই বঙ্গবন্ধুর চামড়া দিয়ে ডুগডুগি বাজাতে চেয়েছিল। তাদের এসব অপরাধের বিচার না হওয়ায় আজ তারা ইসলাম এবং ওলামায়ে কেরামের বিরুদ্ধেও কথা বলার দুঃসাহস দেখিয়েছে।

কামরাঙ্গীরচরে খেলাফত আন্দোলনের এক সভায় সভাপতির ভাষণে তিনি এসব কথা বলেন। এতে আরো বক্তব্য রাখেন দলের মহাসচিব মাওলানা হাবীবুল্লাহ মিয়াজী, নায়েবে আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী, সাংগঠনিক সম্পাদক মুফতি সুলতান মহিউদ্দীন, মাওলানা সাইফুল ইসলাম সুনামগঞ্জী, মাওলানা সানাউল্লাহ, মাওলানা সাজেদুর রহমান ফয়েজী, হাফেজ আবুল কাশেম ও মাওলানা মাসুদুর রহমান প্রমুখ। তিনি আরো বলেন, রাশেদ খান মেনন বাংলাদেশের জন্য কলঙ্ক।

সে কাদিয়ানীদের দালাল ও ইহুদীদের দোসর। ইসলামের দুশমনদের পৃষ্ঠপোষকতায় চলে তার রাজনীতি। এজন্য ইসলাম ও আলেম-উলামাকে সে সহ্য করতে পারে না। অবিলম্বে তার বক্তব্য সংসদ থেকে এক্সপাঞ্জ করতে হবে। দ্রুত তাকে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক বিচার না করলে সারাদেশে আন্দোলনের দাবানল ছড়িয়ে পড়বে।

ফেসবুকে লাইক দিন