মৃত মেয়েকে জড়িয়ে আর্তনাদ করতে থাকা বাবা মরেন নাই, বেঁচে আছেন

ইমান২৪.কম: ফুলপুরে মেয়ের লাশ বুকে জড়িয়ে সড়কে শুয়ে আর্তনাদ করা বাবার একটি ছবি ফেসবুকে ভাইরাল হয়েছে।

আর মর্মস্পর্শী ছবিটি নিয়ে আবেগঘন স্ট্যাটাস দিচ্ছেন ফেসবুক ব্যবহাকারীরা। এসব স্ট্যাটাসে ওই বাবার মৃত্যুর গুজব ছড়ানো হচ্ছে। কিন্তু নিহত মেয়ের বাবা এখনো জীবিত আছেন।

খোঁজ নিয়ে জানা যায়, সড়ক দুর্ঘটনায় সাত বছরের মেয়ে বুলবুলি আক্তারের মৃত্যু হয়। তবে বুলবুলির লাশ কোলে জড়িয়ে সড়কে শোয়া বাবা শাহজাহান মারা যাননি। তিনি এখনো জীবিত আছেন। তিনি মেয়েকে হারিয়ে আর্তনাদ করছেন এবং বারবার মূর্ছা যাচ্ছেন।

এর আগে ফুলপুরের পশ্চিম বাসাতি এলাকার ময়মনসিংহ-শেরপুর মহাসড়কে নিয়ন্ত্রণ হারানো একটি মাইক্রোবাস পুকুরে পড়ে আটজন নিহত হন।

এর মধ্যে ছিলো সাত বছরের মেয়ে বুলবুলি। মঙ্গলবার সকাল ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। ওই দুর্ঘটনায় আরো নিহতরা হলেন- ভালুকা উপজেলার বিরুনীয়ার বাকশী গ্রামের মিলুয়ারা বেগম, মোছা. বেগম,

গফরগাঁওয়ের মশাখালী গ্রামের পারুল আক্তার, শামসুল হক, শেখ বাজার গ্রামের রেজিয়া খাতুন, রিপা খাতুন ও তারাকান্দার দাদরা গ্রামের নবী হোসেন। ফুলপুর থানার ওসি ইমারত হোসেন গাজী জানান,

দুর্ঘটনায় কবলিত মাইক্রোবাসে মোট ১৪ যাত্রী ছিলেন। এর মধ্যে নিহত বুলবুলির বাবা শাহজাহানসহ ছয়জনকে উদ্ধার করা হয়েছে। আর বাকিদের মৃত্যু হয়েছে।

ফেসবুকে লাইক দিন