মাসুদা ভাট্টিকে নিয়ে ব্যারিষ্টার মইনুলের মন্তব্যের প্রতিবাদ করুন, যা করার আমরা করব: প্রধানমন্ত্রী

ইমান২৪.কম: দৈনিক আমাদের অর্থনীতির নির্বাহী সম্পাদক মাসুদা ভাট্টিকে নিয়ে ব্যারিস্টার মইনুল হোসেনের অশালীন মন্তব্যের প্রতিবাদ করতে সাংবাদিকদের আহ্বান জানিয়েন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বলেছেন, তার মন্তব্যের প্রতিবাদে দেশের নারী সাংবাদিকরা কী ভূমিকা পালন করছেন? তার বিরুদ্ধে একটা মামলা না-ই হতে পারে, আরও মামলা হতে পারে। আপনারা প্রতিবাদ করুন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী যা করার করবে।

আজ ২২ অক্টোবর সোমবার বিকালে গণভবনে সৌদি আরব সফর নিয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, যখন একটা মামলা হয়, তখন ওরায়েন্ট ইস্যু হয়। তার সাথে সাথে এখানে কিন্তু আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তৎপর ছিল। বিষয়টি যখন বিচার বিভাগের, সেখানে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তো গিয়ে হামলা করতে পারে না। এছাড়া তিনি সেখানে আগাম জামিন চেয়েছেন। কোর্ট তাকে পাঁচ মাসের আগাম জামিন দিয়েছে।

তিনি বলেন, প্রকাশ্যে ব্যারিস্টার মইনুল একজন নারী সাংবাদিককে এমন একটা জঘন্য কথা বললেন যা বাংলাদেশসহ সারা বিশ্ব দেখেছে। এখন কোর্ট যেখানে তাকে জামিন দিয়েছেন, সেখানে আমার কিছু বলার নেই। সেক্ষেত্রে আমি বলবো যে, আমাদের নারী সাংবাদিক যারা আছেন, তারাই বা কী করছেন? একজন ব্যারিস্টার মইনুল হোসেন নারীর বিরুদ্ধে বলেছেন, একটা মামলা না-ই হতে পারে, আরও তো মামলা হতে পারে।

আরও পড়ুন: ব্যারিস্টার মইনুল হোসেন কে গ্রেফতার করা হয়েছে

কাশ্মির সীমান্তে তুমুল সংঘর্ষ; ভারতীয় সেনাবাহিনীর ৩ সদস্য নিহত

রাতের আঁধারে শাড়ি-লুঙ্গি-মিষ্টি নিয়ে বাড়ি বাড়ি আ.লীগের এমপি জগলুল

নারী সাংবাদিককে ‘চরিত্রহীন’ বলায় ব্যারিস্টার মইনুল হোসেনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি

ফেসবুকে লাইক দিন