মানুষ জমিয়তে উলামায়ে ইসলামকে ক্ষমতায় দেখতে চায়

জমিয়তে উলামায়ে ইসলাম পাকিস্তানের ক্ষমতায় এলে দেশে ইসলামের জয় হবে, আল্লাহর বিধানের যথাযথ মর্যাদা করা হবে বলে মন্তব্য করেছেন দলটির নেতা ও সিনেটের ডেপুটি চেয়ারম্যান মাওলানা আবদুল গফুর হায়দারি।

তিনি আরো বলেন, নির্বাচন কমিশনের আদেশ সত্ত্বেও সাবেক সরকার অংশীদারীত্বের দোহাই দিয়ে নির্বাচিত হয়েছে। ২০১৩ সালের নির্বাচনে নয়ছয় করে নির্বাচিত হয়েছে সরকার। গত পাঁচ বছরে ধর্মঘট হরতালে দেশের অনেক ক্ষয়-ক্ষতি হয়েছে।

দেশে অর্থনৈতিক অসুবিধার কোনো শেষ নেই। বিভিন্ন প্রতিষ্ঠানের সম্পদ আত্মসাত করে বাজেট তৈরি করে ফেলা সুন্দর দেশ চালানোর নাম নয়।

নীতি নৈতিকতা ইসলামি আদর্শই একটি দেশকে উন্নতির শেষ সীমায় পৌঁছাতে পারে। তাই জমিয়তে উলামায়ে ইসলাম দেশের মসনদে আসতে চায়। পরিবর্তনের মাধ্যমে দেশের মানুষকে শান্তি দিতে চায়।

আমরা নির্বাচন করতে চাই কারণ মানুষ জমিয়তে উলামায়ে ইসলামকে ক্ষমতায় দেখতে চায়। আমরা চেষ্টা করবো সর্বাত্বক। তারপরও যদি নির্বাচনের ফলাফল ভালো না হয় তবে আমরা বুঝবো যে আমাদের ক্ষমতায় যাওয়ার সময় আসেনি।

তবে আমরা চেষ্টা করবো নিরপেক্ষ নির্বাচনের। আমাদের অনেক বাধা আসবে। যেমন নির্বাচন কমিশন আমাদের নোটিশ গ্রহণ করছে না। আমাদের অনেক কর্মী ও অপহৃত হচ্ছে। নিরাপত্তা সংস্থার সঙ্গে যোগাযোগ সত্ত্বেও আমাদের কোন উত্তর দেয়া হচ্ছে না। এসব বাধা উপেক্ষা করেই এগিয়ে যেতে হবে।

ফেসবুকে লাইক দিন