মাছের পরিবর্তে জালে উঠল দেড় লাখ টাকার মোটরসাইকেল!

ইমান২৪.কম: মাছ ধরতে পুকুরে জাল ফেলা হয়েছিল। অথচ মাছের বদলে জালে উঠে আসে একটি দেড় লাখ টাকার ১৫০ সিসির মোটরসাইকেল! ঘটনাটি ঘটেছে রাজশাহীর বাগমারা উপজেলার বাসুপাড়া ইউনিয়নের নরসিংহপুর গ্রামে।

জানা গেছে, নরসিংহপুর গ্রামের একটি পুকুর ইজারা নিয়েছিলেন স্থানীয় বাসিন্দা গোলাম হোসেন। শুক্রবার (৫ ফেব্রুয়ারি) বিকেলে মাছ ধরতে তিনি পুকুরে জাল ফেলেন। এ সময় জালের সঙ্গে ভারি কিছু আটকে পড়ে।

স্থানীয় লোকজনের সহায়তায় তোলা হয় জাল। তার সঙ্গে উঠে আসে একটি ১৫০ সিসির মোটরসাইকেল। পুলিশ ও স্থানীয়রা জানায়, কালো রংয়ের মোটরসাইকেলটি কিছুদিন ব্যবহার করা হয়েছে। মোটরসাইকেলের সিটটি ভবানীগঞ্জ পৌর এলাকাস্থ কৃষি ব্যাংকের সামনে অবস্থিত তহুরা গদি ঘর থেকে মোড়ানো হয়েছে।

ধারণা করা হচ্ছে এলাকার কারও চুরি বা ছিনতাই হওয়া মোটরসাইকেল এটি। সেটি সামলাতে না পেরে অপরাধীরা পুকুরের ডুবিয়ে রেখেছিল। পুলিশ জানায়, উদ্ধারকৃত মোটরসাইকেল মালিকের সন্ধান পাওয়া যায়নি।

মোটরসাইকেলের নিবন্ধন বা নম্বর প্লেট ছিল না। গত তিন মাসে ভবানীগঞ্জ বাজার থেকে ৮-১০টি মোটরসাইকেল চুরি হয়েছে। সেগুলোর একটি হতে পারে এটি। বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাক আহম্মেদ বলেন, কীভাবে মোটরসাইকেলটি সেখানে আসল তা খতিয়ে দেখা হচ্ছে। মোটরসাইকেলটির প্রকৃত মালিককে খুঁজে বের করার চেষ্টা চলছে।

ফেসবুকে লাইক দিন