মাওলানা ফজলুর রহমানকে স’তর্ক করলেন পাক রেলমন্ত্রী

ইমান২৪.কম: ইসলামভিত্তিক রাজনৈতিক সংগঠন জমিয়তে উলামায়ে ইসলাম পাকিস্তান কর্তৃক ঘোষিত মহাসমাবেশকে কেন্দ্র করে সংগঠনটির প্রেসিডেন্ট মাওলানা ফজলুর রহমানকে স’তর্ক করলেন দেশটির ফেডারেল রেলমন্ত্রী শেখ রশিদ।

এক সংবাদ সম্মেলনে শেখ রশিদ বলেছেন, তিনি যেন সরকার পতনের আন্দোলনে পাকিস্তানের হট জায়গায় (ইসলামাবাদে) না যান। খবর ডেইলি জং-এর। লাহোরে এক সংবাদ সম্মেলনে তিনি বলেন,

মাওলানা ফজলুর রহমান ধর্মীয় পতাকা ব্যবহার করে সরকারের বিরোধিতা করলে কোনো লাভ হবে না। আমরা বারবার তাকে স’তর্ক করছি। ইসলামাবাদ একটি গরম জায়গা সেখানে গিয়ে তিনি টিকে থাকতে পারবেন না।

রাজনীতিবিদরা শেষ পর্যন্ত তার সঙ্গ ছেড়ে দেবে। শেখ রশিদ আরো বলেন, বিষয়টির মীমাংসা হচ্ছে, আসিফ জারদারির দল অর্থ দেওয়া শুরু করেছে, শাহবাজ শরীফের নমনীয়তা রয়েছে, তিনিও মধ্যম পথ খোঁজার চেষ্টা করছেন।

ফেডারেল রেলমন্ত্রী বলেন, পাকিস্তানের প্রধানমন্ত্রী নিপীড়িত কাশ্মীরিদের বিচারের জন্য জাতিসংঘে যাচ্ছেন। তাদের অধিকার আদায়ের চেষ্টা করছেন। আর আপনারা তার বিরোধিতা করছেন। আপনারা যতই বিরোধিতা করেন, আত্মবিশ্বাসের সাথে প্রধানমন্ত্রী ইমরান খান ও সেনাপ্রধানের নেতৃত্বে কাশ্মীরের বিষয়টি এগিয়ে যাবে।

ফেসবুকে লাইক দিন